shono
Advertisement

Breaking News

Bomb Threat

বেঙ্গালুরু-দমদম বিমানে বোমাতঙ্ক! সোশাল মিডিয়ায় লাগাতার হুমকি পোস্টে আতঙ্ক

লাগাতার হুমকিতে দমদম বিমানবন্দরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।
Published By: Sayani SenPosted: 05:18 PM Oct 28, 2024Updated: 05:36 PM Oct 28, 2024

বিধান নস্কর, দমদম: ফের বিমানে বোমাতঙ্ক। এবার বেঙ্গালুরু-দমদম বিমানে বোমা রয়েছে বলেই হুমকি। সোশাল মিডিয়ায় লাগাতার হুমকি পোস্টে আতঙ্ক তৈরি হয়েছে। আপাতত ওই বিমানটিকে আইসোলেশন বে-তে রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

Advertisement

দমদম বিমানবন্দর সূত্রে খবর, ভিস্তারা এয়ারওয়েজের বেঙ্গালুরু থেকে দমদমগামী বিমানে বোমা রাখা রয়েছে বলে হুমকি আসে। বিমানটি ৩টে ১০মিনিট নাগাদ দমদম বিমানবন্দরে অবতরণ করে। প্রত্যেক যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। সকলেই সুরক্ষিত রয়েছেন। এই মুহূর্তে বিমানটিকে আইসলেশন বে-তে রাখা হয়েছে। সেখানে বিমানটিকে পর্যবেক্ষণ করা হচ্ছে। আদতে বিমানের কোথাও বোমা রাখা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া আরও বেশ কয়েকটি বিমানে বোমা রাখা রয়েছে বলেও হুমকি দেওয়া হয়। সেই বিমানগুলিকেও চিহ্নিত করার কাজ চলছে। লাগাতার হুমকিতে দমদম বিমানবন্দরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

উল্লেখ্য, রবিবারই কেন্দ্র নির্দেশিকা জারি করেছে, কোনও সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভুয়ো বার্তা ছড়ালে, দ্রুত কঠোর ব্যবস্থা নিতে হবে সোশাল মিডিয়া প্লাটফর্মগুলিকে। এর পরেও বিমানে আতঙ্ক ছড়ানোর কমতি নেই। রবিবারও একাধিক ভারতীয় উড়ান সংস্থার অন্তত ৫০টি বিমানে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানো হয়েছে বলে খবর। যার সবগুলিই ছিল ভুয়ো। এই নিয়ে গত দুই সপ্তাহে ৩৫০টিরও বেশি বিমানে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগ উঠল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেঙ্গালুরু-দমদম বিমানে বোমাতঙ্ক!
  • সোশাল মিডিয়ায় লাগাতার হুমকি পোস্টে আতঙ্ক।
  • লাগাতার হুমকিতে দমদম বিমানবন্দরে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।
Advertisement