shono
Advertisement

বেঙ্গালুরু যাওয়ার পথে অঘটন, বিমানে অসুস্থ হয়ে মৃত্যু কিশোরের

বিমানে লাইফ সাপোর্ট সিস্টেম ছিল, কিন্তু শেষরক্ষা হল না। The post বেঙ্গালুরু যাওয়ার পথে অঘটন, বিমানে অসুস্থ হয়ে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:15 PM Jan 03, 2019Updated: 06:15 PM Jan 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্টের অসুখ,বিমানে লাইফ সাপোর্ট সিস্টেমেরও বন্দোবস্ত ছিল। কিন্তু, টেক অফের আগেই গুরুতর অসুস্থ হয়ে পড়ল বছর ষোলোর কিশোর। বিমানবন্দর থেকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হল না। আরজি কর হাসপাতালে ওই কিশোরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। এদিকে এই ঘটনার জেরে বৃহস্পতিবার দমদম বিমানবন্দরে প্রায় মিনিট পনেরো বিমান চলাচল ব্যাহত হয়।  

Advertisement

মৃতের নাম সুমন পান। বেশ কয়েক বছর হার্টের অসুখ ভুগছিল সে। চিকিৎসার জন্য ছেলেকে বেঙ্গালুরু নিয়ে যেতে চেয়েছিলেন পরিবারের লোকেরা। বৃহস্পতিবার ভোরের বিমানে যাওয়ার কথা ছিল। পরিবারের লোকেরা জানিয়েছেন, সুমনের যে হার্টের সমস্যা আছে তা আগেভাগে বিমান সংস্থাকে জানিয়েছিলেন তাঁরা। আপদকালীন পরিস্থিতির জন্য বেসরকারি সংস্থার ওই বিমানে লাইফ সাপোর্ট সিস্টেম রাখা ছিল। কিন্তু, তার আর প্রয়োজন পড়ল না। দমদম থেকে বিমানে ওঠার পর গুরুতর অসুস্থ হয়ে পড়ে সুমন। শেষ পর্যন্ত আরজি কর হাসপাতালে মারা যায় সে।

[ সরকারি হাসপাতালে ডাক্তার দেখাতে গেলে লাগবে রেশন কার্ড!]

ঘড়িতে তখন সকাল ৬টা ৫৫ মিনিট। টেক অফের জন্য রানওয়েতে পৌঁছে গিয়েছে বেঙ্গালুরুগামী বিমানটি। বিমানে বসেই অসুস্থ বোধ করে সুমন। খবর পাওয়ামাত্রই দমদম বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোল বা এটিসি-র সঙ্গে যোগাযোগ করেন পাইলট।  তড়িঘড়ি বিমানটিকে রানওয়ে থেকে ফিরিয়ে আনা হয়। বিমান থেকে নেমে ছেলেকে ভিআইপি রোড লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান সুমনের পরিবারের লোকেরা। কিন্তু, শারীরিক অবস্থায় অবনতি হওয়ার ওই কিশোরকে পাঠানো হয় আরজি কর হাসপাতালে। আরজি করে নিয়ে যাওয়ার পথে মারা যায় সুমন পান।

The post বেঙ্গালুরু যাওয়ার পথে অঘটন, বিমানে অসুস্থ হয়ে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement