shono
Advertisement
Delhi

গর্ভপাতে রাজি না হয়ে বিয়েতে চাপ, অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুন করে পুঁতে দিল প্রেমিক!

কয়েকদিন ধরেই বিয়ে নিয়ে দুজনের মধ্যে ঝামেলা চলছিল।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 05:58 PM Oct 26, 2024Updated: 05:59 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন প্রেমিকা। তাই তাঁকে গর্ভপাত করাতে জোর করেন প্রেমিক। কিন্তু বেঁকে বসেন বছর উনিশের তরুণী। সন্তানের জন্ম দিতে চেয়ে প্রেমিককে বিয়ে করতে চাপ দিচ্ছিলেন তিনি। যার পরিণতি হল ভয়ংকর। প্রেমিকাকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল সেই তরুণের বিরুদ্ধে। আর এই কাজে তাঁকে সাহায্য করেছিলেন দুই বন্ধু! দিল্লির এই ঘটনায় অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, মৃত তরুণী পশ্চিম দিল্লির নাঙ্গলোইয়ের বাসিন্দা ছিলেন। সমাজমাধ্যমে অভিযুক্ত তরুণের সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। ধীরে ধীরে বন্ধুত্ব তার পর সম্পর্ক গড়ায় প্রেমে। বাড়ে ঘনিষ্ঠতা। পুলিশ সূত্রে খবর, ওই তরুণী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। শুরুতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালে গর্ভপাতের কথা বলেন অভিযুক্ত। কিন্তু ওই তরুণী রাজি হননি। সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন তিনি। তাই পালটা বিয়ের জন্য চাপ দিতে থাকেন। কয়েকদিন ধরেই এনিয়ে দুজনের মধ্যে ঝামেলা চলছিল। গত সোমবার ওই তরুণের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তরুণী।

অভিযোগ, তখন তাঁকে বুঝিয়ে সুঝিয়ে হরিয়ানার রোহতকে নিয়ে যান ওই তরুণ এবং তাঁর দুই বন্ধু। সেখানেই প্রেমিকা খুন করে পুঁতে দেন। নিখোঁজ থাকায় থানায় অভিযোগ জানায় তরুণীর পরিবার। অভিযোগের ভিত্তিতে খোঁজ শুরু করে পুলিশ। সোশাল মিডিয়ায় সূত্র ধরে খোঁজ মেলে অভিযুক্তের। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। তরুণীর পরিবার পুলিশকে জানিয়েছে, মেয়ের নতুন সম্পর্কের বিষয়ে আঁচ করতে পেরেছিলেন তাঁরা। কিন্তু বার বার জিজ্ঞাসা করেও লাভ হয়নি। মেয়ে কিছুই জানাতে চাননি। তদন্তে পুলিশ জানতে পারে দুজনের সম্পর্ক মেনে নেয়নি ওই তরুণের পরিবার। ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিশ।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মৃত তরুণী পশ্চিম দিল্লির নাঙ্গলোইয়ের বাসিন্দা ছিলেন। সমাজমাধ্যমে অভিযুক্ত তরুণের সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর।
  • পুলিশ সূত্রে খবর, ওই তরুণী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। শুরুতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানালে গর্ভপাতের কথা বলেন অভিযুক্ত।
  • কয়েকদিন ধরেই এনিয়ে দুজনের মধ্যে ঝামেলা চলছিল। গত সোমবার ওই তরুণের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তরুণী।
Advertisement