shono
Advertisement

আকাশছোঁয়া জনপ্রিয়তার মুখে বাড়ছে হার্দিকের ব্র্যান্ড ভ্যালুও, চুক্তি করতে মরিয়া বহু সংস্থা

জানেন একটি বিজ্ঞাপনে কত টাকা নেন হার্দিক?
Posted: 05:57 PM Aug 30, 2022Updated: 05:57 PM Aug 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের (Indian Cricket Team) সবচেয়ে গুরুত্বপূর্ণ তারকা কে? রবিবারের পর অন্তত চোখ বন্ধ করে বলে দেওয়া যায়, তিনি হার্দিক পাণ্ডিয়া। ব্যাট হোক বা বল, এশিয়া কাপে পাকিস্তানকে কার্যত একার হাতেই নাস্তানাবুদ করে ছেড়েছেন তিনি। বস্তুত, এই মুহূর্তে অলরাউন্ডার হিসাবে বিশ্ব ক্রিকেটে হার্দিকের জুড়ি মেলা ভার। আর সেকারণেই হু হু করে বাড়ছে তাঁর জনপ্রিয়তা এবং ব্র্যান্ড ভ্যালু। শোনা যাচ্ছে, পাক ম্যাচে দুর্দান্ত পারফর্ম করার পর হার্দিকের (Hardik Pandya) ব্র্যান্ড ভ্যালু আকাশ ছুঁয়েছে।

Advertisement

‘রাইজ ওয়ার্ল্ডওয়াইড’ (Rise Worldwide) নামের একটি সংস্থা হার্দিকের আর্থিক বিষয়টি দেখাশোনা করে। তারা জানাচ্ছে, পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করার আগে থেকেই হার্দিকের জনপ্রিয়তা বাড়ছিল। তাঁর সঙ্গে ১১টি সংস্থার বিজ্ঞাপনী চুক্তি রয়েছে। তার মধ্যে আবার অন্তত ৯টি চুক্তি দীর্ঘমেয়াদি। শুধু তাই নয়, আরও অন্তত ৫টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তি প্রায় পাকা হার্দিকের। আগামী দু’মাসের মধ্যেই সেটা পাকা হয়ে যাবে। ওই সংস্থার আশা, চলতি বছরের শেষপর্যন্ত প্রায় ২০টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তি হয়ে যাবে হার্দিকের।

[আরও পড়ুন: পাক বধের চব্বিশ ঘণ্টা পরও চর্চায় বিরাট, টি-টোয়েন্টিতে কোহলির অবসর নিয়ে জল্পনা শুরু]

স্রেফ গত ছ’মাসে টিম ইন্ডিয়ার (Team India) অলরাউন্ডারের ব্র্যান্ড ভ্যালু বেড়েছে ৩০-৪০ শতাংশ। আগামী দিনে সেটা আরও বাড়বে। কিছুদিন আগে পর্যন্ত বিজ্ঞাপনের জন্য হার্দিক নিতেন ১ কোটি টাকা। এখন সেটা বেড়ে প্রায় ২ কোটি টাকা হয়ে গিয়েছে। তাছাড়া ওটিটি প্ল্যাটফর্মেও বহু বিজ্ঞাপন করেন তিনি। সেগুলির জন্যও অর্থ পান। আসলে, চোট এবং খারাপ ফর্ম কাটিয়ে জাতীয় দলে কামব্যাক করার পর অন্যরকম হার্দিককে দেখা যাচ্ছে। আর এই বদলে যাওয়া হার্দিকের আত্মবিশ্বাস কাজে লাগাতে চাইছে ব্র্যান্ডগুলি।

[আরও পড়ুন: ভারতের কাছে হার পাকিস্তানের, ব্যাটারদেরই কাঠগড়ায় তুলছেন প্রাক্তন পাক ক্রিকেটাররা]

এমনিতে হার্দিক জাতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকেই বেশ জনপ্রিয়। মাঝখানে চোটের জন্য যখন জাতীয় দল থেকে বাদ পড়েন, তখন কিছুটা পড়ে গিয়েছিল তাঁর জনপ্রিয়তা। কিন্তু গত আইপিএলে (IPL) গুজরাট টাইটান্সকে চ্যাম্পিয়ন করার পর থেকেই তিনি আবার বিভিন্ন ব্র্যান্ডের প্রথম পছন্দ হয়ে উঠেছেন। জাতীয় দলের জার্সিতে তাঁর সাম্প্রতিক পারফরম্যান্স সেই জনপ্রিয়তা আরও বাড়িয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স আরও বাড়িয়ে দিয়েছে জনপ্রিয়তা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement