shono
Advertisement

ট্রেনের ফাঁকা সিটে পা তুলে বসাই কাল! সহযাত্রীর মারে পা ভাঙল যুবকের, ফাটল মাথাও

বালুরঘাটে চাঞ্চল্য।
Posted: 10:13 AM Nov 23, 2023Updated: 10:13 AM Nov 23, 2023

রাজা দাস, বালুরঘাট: ট্রেনের ফাঁকা সিটে পা তুলে বসাই কাল! সহযাত্রীর মারে ভাঙল পা। ফাটল মাথা। এই ঘটনা ঘিরে তুমুল চাঞ্চল্য় ছড়িয়ে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট এলাকায়। পুলিশের কাছে দুপক্ষই পুলিশের দ্বারস্থ হয়েছেন। তদন্ত শুরু করেছে তারা।

Advertisement

আহত ব্যক্তির নাম বাবু মণ্ডল। বালুরঘাটের সন্ধ্যা সিনেমা হল এলাকার বাসিন্দা। গতকাল অর্থাৎ বুধবার কলকাতা থেকে তেভাহা এক্সপ্রেসে চেপে বালুরঘাটে ফিরছিলেন। একই ট্রেনে ছিলেন চকভৃগু এলাকার বাসিন্দা বিকাশ মণ্ডল। বুনিয়াদপুর স্টেশন পেরতেই সামনের ফাঁকা আসনে পা তুলে বসেন বাবু। তা নিয়ে বিকাশের সঙ্গে বচসা বাঁধে তাঁর। ট্রেনে কথা কাটাকাটি মিটে গেলেও বিপত্তি বাঁধে ট্রেন থেকে নামার পর।

[আরও পড়ুন: কুড়ির নিচে কলকাতার তাপমাত্রা, সপ্তাহান্তেও শীতের দুর্দান্ত স্পেল, বড় ইনিংসে কি কাঁটা নিম্নচাপ?]

অভিযোগ, বালুরঘাট স্টেশনে নামার পরই বাবু ও বিকাশের মধ্যে ফের অশান্তি শুরু হয়। তখনই বাবুর উপর চড়াও হন বিকাশ। মেরে তাঁর পা ভেঙে দেন। মাথাতেও আঘাত করা হয়। জখম অবস্থায় তিনি বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর স্ত্রী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। পালটা বিকাশ মণ্ডলও অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, বাবু মারধর করেছিলেন। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: ‘ইন্দিরা গান্ধীর জন্মদিনে ফাইনাল ছিল বলেই হেরেছে ভারত’, ‘অপয়া’ তত্ত্বের পালটা হিমন্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement