shono
Advertisement

বরের ‘নাগিন ডান্স’দেখে বিয়েই ভেস্তে দিলেন কনে!

তারপর... The post বরের ‘নাগিন ডান্স’ দেখে বিয়েই ভেস্তে দিলেন কনে! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:05 PM Jun 30, 2017Updated: 11:10 AM Jun 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও বিয়ে বাড়িতে নাচ-গানের আসর বসাটা এখনকার দিনে অত্যন্ত সাধারণ ব্যাপার। কোনও কোনও পরিবারে তো এটা আবার রীতি হিসেবেও পালন করা হয়। কিন্তু বিয়ের মণ্ডপে এসে বরের ‘নাগিন ডান্স’-এর কারণে কনের বিয়ে ভেস্তে দেওয়ার ঘটনা কিন্তু সচরাচর দেখা যায় না। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে।

Advertisement

[ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ?]

জানা গিয়েছে, বহুদিন আগে থেকেই ২৩ বছর বয়সি প্রিয়াঙ্কা ত্রিপাঠির সঙ্গে আগে থেকেই অনুভব মিশ্রের বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। দুই পরিবারই শাহজাহানপুরে থাকে। এমনকী তাঁদের মধ্যে উপহার আদান-প্রদান ও আচার-অনুষ্ঠানও সম্পন্ন হয়ে গিয়েছিল বলেই খবর। বাকি ছিল কেবল বিয়ের অনুষ্ঠানটিই। কিন্তু সেদিনই ঘটে গেল বিপত্তি।

[ফের অশান্ত পাহাড়, মোর্চার জঙ্গি আন্দোলনে আক্রান্ত পুলিশ ও সেনা]

অনুষ্ঠানের দিন বর আসার পরেই নাগিন গান বাজতে থাকে মাইকে। তখনই সবাইকে অবাক করে নাচ শুরু করে দেন অনুভব মিশ্র। বন্ধুরাও টাকা ছড়িয়ে সমান তালে তাঁকে উৎসাহ দিতে থাকে। জানা গিয়েছে, ওই সময় অনুভব মদ্যপ অবস্থায় ছিল। নেশার ঘোরেই এই কাণ্ড করে বসে। এরপরেই আর সহ্য করতে পারেননি প্রিয়াঙ্কা। জানিয়ে দেন, মদ্যপ কাউকে বিয়ে করা তাঁর পক্ষে অসম্ভব। কনের সিদ্ধান্তকে সমর্থন জানায় তাঁর বাড়ির লোক এবং আত্মীয় পরিজনেরা।

[GST-র প্রতিবাদে কলকাতা-সহ গোটা দেশে বন্ধ দোকানপাট]

এরপর বরপক্ষের তরফে বিয়ের জন্য প্রিয়াঙ্কাকে প্রথমে অনুরোধ ও পরে ধমকানো শুরু হয়। কিন্তু কোনও কিছুই প্রিয়াঙ্কার সিদ্ধান্তকে টলাতে পারেনি। সাবধানতার খাতিরে এরপরে পুলিশেও খবর দেওয়া হয়। শেষ পর্যন্ত নিরুপায় হয়ে ফিরে যেতে হয় বরপক্ষকে। এর পরদিন অন্য একটি ছেলেকে বিয়ে করে নেন প্রিয়াঙ্কা। গোটা ঘটনা জানাজানি হতেই অনেকে ২৩ বছর বয়সি প্রিয়াঙ্কার প্রশংসা করেছেন। তবে বরপক্ষের তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

[ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়?]

The post বরের ‘নাগিন ডান্স’ দেখে বিয়েই ভেস্তে দিলেন কনে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement