shono
Advertisement

OMG! বিয়ের মাত্র কয়েকঘণ্টা পরই টাকা-গয়না নিয়ে চম্পট দিল কনে, কিন্তু কেন?

কনের খোঁজে হন্যে পুলিশ।
Posted: 05:43 PM Mar 15, 2021Updated: 05:43 PM Mar 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৫ সালে মুক্তি পাওয়া সোনম কাপুর অভিনীত ‘ডলি কি ডোলি’ সিনেমার কথা মনে আছে? যেখানে কনে সোনম কাপুর নিজের বিয়ের সমস্ত গয়না, টাকা-পয়সা নিয়ে পালিয়ে গিয়েছিলেন। রিল লাইফের সেই গল্পই এবার দেখা গেল রিয়েল লাইফে। যেখানে বিয়ের মাত্র পাঁচ ঘণ্টার মধ্যেই মূল্যবান সামগ্রী, টাকা-পয়সা নিয়ে পালিয়ে গেলেন কনে। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) শাহাজাহানপুরে।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ৩৪ বছর বয়সি শাহাজাহানপুরের পোয়ায়ানের (Powayan) বাসিন্দা এক ব্যক্তি হন্যে হয়ে নিজের জন্য কনে খুঁজছিলেন। এই সময় ওই ব্যক্তির বউদিই ফারুখাবাদের বাসিন্দা ওই কনের খোঁজ এনে দেন। এছাড়া ওই ব্যক্তির চেনাশোনা আরও দু’জন লোক জানায়, তাঁরা কনের পরিবারকে চেনেন। এরপরই বিয়ের কথাবার্তা পাকা হয়। কিন্তু মেয়েটির পরিবার জানায়, তাঁরা খুবই গরিব পরিবারের। আর সেজন্য বিয়ের অনুষ্ঠানের জন্য অর্থের প্রয়োজন। এরপরই বরের বাড়ির তরফ থেকে ৩০ হাজার টাকাও দেওয়া হয়।

[আরও পড়ুন: বন্ধ্যাকরণের ২ বছর পরে ফের অন্তঃসত্ত্বা বিহারের গৃহবধূ! ১১ লক্ষের ক্ষতিপূরণ দাবি]

পরবর্তীতে গত শুক্রবারই ফারুখাবাদের একটি মন্দিরে বিয়ে সম্পন্ন হয়। এরপরই বর-কনে পোয়ায়ানে চলে আসে। কিন্তু এর কয়েকঘণ্টা পরেই হতবাক হয়ে যান বরের বাড়ির লোকজন। দেখা যায়, টাকা-পয়সা এবং গয়না নিয়েই পালিয়ে গিয়েছে কনে। খোঁজ নেই ওই দুই ব্যক্তির। এরপরই তাঁদের খোঁজ শুরু করে বরের বাড়ির লোকজন। কিন্তু তাতেও হদিশ না মেলায় শেষপর্যন্ত রবিবার থানায় গিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁরা। এই প্রসঙ্গে পোয়ায়ানের এসএইচও রবি কুমার সিং জানান, “ঘটনার তদন্ত হচ্ছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। বর এবং তাঁর বউদির বয়ান রেকর্ড করা হয়েছে।”

[আরও পড়ুন: মিশর রহস্য! আজও ‘চেঁচিয়ে’ আত্মকথা শোনাতে চায় তিন হাজার বছরের পুরনো মমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার