shono
Advertisement

বেলি ডান্সে নিজের বিয়ে মাতালেন কনে, ভাইরাল ভিডিও

প্রিয়া প্রকাশের পর নেটদুনিয়া মাতাচ্ছেন এই কনে। ভিডিও দেখেছেন তো? The post বেলি ডান্সে নিজের বিয়ে মাতালেন কনে, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 AM Mar 14, 2018Updated: 07:27 PM Sep 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাজে রাঙা হব কনে বউ গো- নাহ, সে দিন ফুরিয়েছে। শরমের ঘোমটা টেনে বিয়ের পিঁড়িতে বসা আজকাল আর ঠিক তেমন ‘ইন’ নয়। বিশেষত এই প্রি-ওয়েডিং শুট বা ডেস্টিনেশন ওয়েডিংয়ের যুগে। ফলত বিয়েতে এখন নানা চমক। সেরকমই চমক দিলেন এক কনে। নিজের বিয়েতেই করলেন বেলি ডান্স। যে ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

[  অনলাইন ট্রেডিংয়ে নকল জিনিস বেচলেই গ্রাহককে ক্ষতিপূরণ ]

বিয়ের রকমসকমে অনেক বদল এসেছে। প্রথাগত নিয়ম কানুন আছে ঠিকই। কিন্তু তার সঙ্গে সংযোজন হয়েছে আরও অনেক কিছুরই। তার উপর বিভিন্ন সম্প্রদায়ের সংস্কৃতির মিশেলও হয়েছে। ফলে বিয়ে এখন অনেকটাই মিক্সড ব্যাগ প্যাকেজ। এর সংগীত আর ওর উলু মিশে যাচ্ছে এক ছাদনাতলায়। এখন প্রি ওয়েডিং ফটোশুটও বেশ চালু। হরেক ছবিতে ভেসে যায় সোশ্যাল মিডিয়া। হবু দম্পতিরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন পুরো প্রক্রিয়াটিকে। সামর্থ্য থাকলে ডেস্টিনেশন ওয়েডিং। ফলে বিয়ের আর আগের মতো নেই। অনেকটা বদল এসেছে। লজ্জার আড় ভেঙে কনেরাও তাই অনেকটা সাহসী হয়েছেন। সংস্কারের পর্দা ঠেলে সামনে এসেছেন। দিনকয়েক আগেই এক কনে এরকম নেচে মন জয় করেছিলেন। নেটদুনিয়া ভেঙে পড়েছিল সে ভিডিও দেখতে। ঠিক তারপরই সামনে এলেন আর এক কনে। তিনিও নেচে মাত করলেন। ছোট্ট একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে কনের মতোই গয়না পরে আছেন এই মহিলা। তবে ঠিক কনের সাজ বলতে যা বোঝায় তা নয়। বরং তাঁর পরনে জিনস। নাচের জন্য যে তিনি তৈরি তা বোঝাই যাচ্ছে। তারপরই শুরু হয় নাচ। জানা যাচ্ছে, প্রায় ১৬ বছর ধরে নাচ শিখেছেন এই মহিলা। আর নিজের বিয়ের দিনে নিজেই একটু নাচবেন না, তাই কখনও হয়! আপাতত তাঁর নাচের ভিডিওতেই মন মজেছে নেটদুনিয়ার। প্রিয়া প্রকাশ ভারিয়েরের পর আপাতত এই কনের নাচই ট্রেন্ডিং। ইতিমধ্যে প্রায় ৪ লক্ষ মানুষ দেখেছেন এ ভিডিও।

The post বেলি ডান্সে নিজের বিয়ে মাতালেন কনে, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার