shono
Advertisement

নৌকোয় তোলার সময় বিপত্তি, রোগী-সহ গঙ্গায় তলিয়ে গেল গাড়ি, চাঞ্চল্য মুর্শিদাবাদে

মৃত্যু হয়েছে ১ জনের।
Posted: 04:57 PM Dec 27, 2021Updated: 05:01 PM Dec 27, 2021

কল্যাণ চন্দ, বহরমপুর: রোগী-সহ চারচাকা গাড়ি তলিয়ে গেল গঙ্গায়। তলিয়ে মৃত রোগী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) শক্তিনগরে।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার সকালে। এদিন রেজিনগর থেকে শক্তিপুরের দিকে যাচ্ছিল গাড়িটি। তাতে ছিলেন গৌরীপুরের বাসিন্দা সারথি মণ্ডল ও তাঁর পরিবারের সদস্যরা। গাড়িটি নদী পার করার জন্য রেজিনগর ফেরি ঘাটে নৌকোয় তোলার সময় ঘটে দুর্ঘটনা। আচমকাই রোগী-সহ গাড়িটি পড়ে যায় গঙ্গায়। সঙ্গে সঙ্গে গাড়ির চালক ও দুই যাত্রী কোনওক্রমে গাড়ি থেকে বেরিয়ে সাঁতরে পাড়ে ওঠেন। কিন্তু বৃদ্ধ সারথি মণ্ডলের শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে তিনি বের হতে পারেননি।

[আরও পড়ুন: গঙ্গার ধারে একা দেখেই হত্যার ছক! পানিহাটিতে যুবক খুনে ধৃত সিরিয়াল কিলারের স্বীকারোক্তি]

এদিকে বিষয়টি নজরে পড়তেই ঘটনাস্থলে হাজির হন স্থানীয়রা। কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছয় পুলিশ। শুরু হয় উদ্ধার কাজ। বেশ কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় সারথি মণ্ডলকে। তবে ততক্ষণে নিস্তেজ হয়ে পড়েছেন তিনি। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। পুলিশের তরফে দেহটি পাঠানো হচ্ছে ময়নাতদন্তে।

জানা গিয়েছে, মৃত সারথি মণ্ডল বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। অন্যত্র তাঁর চিকিৎসা চলছিল। সোমবার তাঁকে ফিরিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল শক্তিপুরে। সেই সময়ই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: গঙ্গার ধারে একা দেখেই হত্যার ছক! পানিহাটিতে যুবক খুনে ধৃত সিরিয়াল কিলারের স্বীকারোক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার