shono
Advertisement

মহাকাশ যানে বিক্রান্ত-শ্বেতার প্রেম কাহিনি, দেখুন নেটফ্লিক্সের ছবি 'কার্গো'র ট্রেলার

ছবিতে রাক্ষস হয়েছেন বিক্রান্ত।
Published By: Suparna MajumderPosted: 03:55 PM Sep 07, 2020Updated: 03:55 PM Sep 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘স্টার ওয়ার্স’ সিরিজ, ‘ইন্টাস্টেলার’, ‘গ্র্যাভিটি’, ‘মার্শিয়ান’ থেকে ‘প্যাসেঞ্জার্স’। মহাকাশের প্রেক্ষাপটে একাধিক ছবি রয়েছে হলিউডের ঝুলিতে। তবে ভারতে মহাকাশ নিয়ে ছবির উদাহরণ খুব একটা নেই। কিছুদিন আগে ‘মিশন মঙ্গল’ মুক্তি পেয়েছিল বটে তা আদতে ছিল বাস্তবের প্রেক্ষাপটে কিছু মানুষের সফরের কাহিনি। মহাজাগতিক জগতের প্রেক্ষাপটে কাহিনি খুঁজে পাওয়া বি-টাউনে বিরল। সেই অভাব পূরণ করতে আসছে বিক্রান্ত মেসি (Vikrant Massey) ও শ্বেতা ত্রিপাঠি (Shweta Tripathi) অভিনীত কার্গো (Cargo)।

Advertisement

ভারতীয় পূরাণের গল্প অবলম্বনেই মজার ছলে ‘কার্গো’র কাহিনি সাজিয়েছেন পরিচালক আরতি কাদভ। বিজ্ঞান ও কল্পনার মিশ্রণ ঘটিয়েছেন মহাকাশের প্রেক্ষাপটে।

[আরও পড়ুন: ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, সিনেমা হলেই মুক্তি পেতে চলেছে একঝাঁক বাংলা ছবি, দেখুন তালিকা]

ট্রেলারে দেখা যাচ্ছে, প্রহস্থ নামের রাক্ষস বিক্রান্ত মেসি। তার কাজ শুরু হয় মানুষের মৃত্যুর পর। মৃত্যুর পর প্রহস্থর মহাকাশ যানে এসে পৌঁছায় মানুষ। সেখানে তাঁদের নতুন জন্মের উপযুক্ত করে ফের পৃথিবীতে পাঠিয়ে দেওয়া হয়। বছরের পর বছর ধরে এই কাজ একাই করে যাচ্ছিল প্রহস্থ। আচমকা তার সহকারী হিসেবে পাঠানো হয় যুভিষ্কা শেখরকে (শ্বেতা ত্রিপাঠি)। যুভিষ্কার আগমনে প্রহস্থর শান্ত মহাকাশ জীবনের নতুন তরঙ্গের সৃষ্টি। তাঁর কৌতূহলী মন সমস্ত কিছুর নেপথ্যের কারণ জানতে চায়।

৯ সেপ্টেম্বর নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে বিক্রান্ত ও শ্বেতার এই মহাজাগতিক প্রেম কাহিনি। এর পাশাপাশি আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মির্জাপুর ২ (Mirzapur 2) সিরিজের প্রতীক্ষাতেও রয়েছেন দুই তারকা। সেখানেও জুটি হিসেবে কাজ করেছেন বিক্রান্ত ও শ্বেতা। ফুটিয়ে তুলেছেন বাবলু ও গলুর কাহিনি।  তবে তার আগে মহাকাশের এই সফরে যাওয়ার অনুরোধ জানিয়েছেন টুইটারে। 

[আরও পড়ুন: লাগাতার হুমকির জের, কঙ্গনার জন্য ‘Y’ ক্যাটাগরি নিরাপত্তার ব্যবস্থা করল কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement