shono
Advertisement

এবার বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরের বাড়িতে CBI হানা, কেন্দ্রীয় বাহিনী ঘিরল বাড়ি

বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠ তিনজনের বাড়িতে হানা দিয়েছে সিবিআই।
Posted: 09:00 AM Aug 31, 2022Updated: 10:00 AM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বোলপুরে সিবিআই হানা। বুধবার সাতসকালে শুঁড়িপাড়ায় অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ঘনিষ্ঠ কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির সিবিআই। কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ফেলা হয়েছে গোটা বাড়ি, চলছে তল্লাশি। পাশাপাশি এদিন অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্ট্যান্ট মনীশ কোঠারির বাড়ি-সহ মোট ৪ জায়গায় হানা দিয়েছে সিবিআই।

Advertisement

অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তারের পর থেকেই গরু পাচার কাণ্ডের (Cattle Smuggling) শিকড়ে পৌঁছতে মরিয়া তদন্তকারীরা। কেষ্ট ঘনিষ্ঠ একাধিক প্রভাবশালী সিবিআইয়ের নজরে। তদন্তকারীদের হাতে এসেছে বহু ব্যাংক অ্যাকাউন্ট। সেই সব কিছুর ভিত্তিতেই চলছে তল্লাশি। এই পরিস্থিতিতে বুধবার সাত সকালে বোলপুরে পৌঁছয় সিবিআইয়ের প্রতিনিধিদের চারটি দল। একটি দল যায় বোলপুর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। অনুব্রত ঘনিষ্ঠ হিসেবেই এলাকায় পরিচিত ছিলেন তিনি। কেন্দ্রীয় বাহিনী দিয়ে কাউন্সিলরের বাড়ি ঘিরে ফেলে ভিতরে প্রবেশ করেন সিবিআই আধিকারিকরা। শুরু হয় তল্লাশি ও জেরা। তদন্তকারীদের অনুমান, অনুব্রতকে গ্রেপ্তারের পর যে ১৭ টি ব্যাংক অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে, তার মধ্যে রয়েছে বিশ্বজ্যোতি বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্টও। অনুব্রত মণ্ডল গরুপাচারের টাকা ওই কাউন্সিলরের নামে রাখতেন বলে মনে করা হচ্ছে।  

[আরও পড়ুন: ‘চার্জশিটে গণ্ডগোল’, অনুপম দত্ত খুনে মূল অভিযুক্তর জামিনে প্রশাসনকে দুষছেন স্ত্রী]

এদিকে জানা গিয়েছে, এদিন অনুব্রত ঘনিষ্ঠ মোট ৪ জনের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। তাঁর মধ্যে রয়েছেন সুদীপ রায়, দোলনকুমার দে। এর পাশাপাশি অনুব্রতর অ্যাকাউন্টট্যান্ট মনীশ কোঠারির বাড়িতেও পৌঁছেছে সিবিআই। সকাল থেকেই শুরু হয়েছে জেরা পর্ব। তদন্তকারীদের অনুমান, বোলপুরের অনুব্রত ঘনিষ্ঠ এই নেতাদের জেরা করা হলেই প্রকাশ্যে আসবে বহু অজানা তথ্য, যা তদন্তে সহযোগিতা করবে। প্রসঙ্গত, এর আগে অনুব্রত ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছে সিবিআই। 

[আরও পড়ুন: ব্যক্তিগত শত্রুতার জেরে তৃণমূল নেতার নামে বিচারককে হুমকি চিঠি, পুলিশি হেফাজতে ধৃত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার