shono
Advertisement

‘কোনও অভিযোগ নেই’, অনুব্রতর বিরুদ্ধে সাক্ষী দেওয়া নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন শতাব্দী

সিবিআই চার্জশিটে সাক্ষী হিসেবে নাম রয়েছে বীরভূমের তারকা সাংসদের।
Posted: 11:21 AM Oct 11, 2022Updated: 12:00 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling) অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে সিবিআইয়ের চার্জশিটে রয়েছে বীরভূমের সাংসদ শতাব্দী রায়ের (Satabdi Roy) নাম। তবে কি তিনি বীরভূম জেলা সভাপতির বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন কিংবা কোনও গুরুত্বপূর্ণ, গোপন তথ্য সিবিআইকে জানিয়েছেন? এই প্রশ্ন নিয়ে রাজনৈতিক মহলে তুমুল গুঞ্জনের মাঝে বিষয়টি নিয়ে মুখ খুললেন তারকা সাংসদ শতাব্দী রায়। তিনি সাফ জানালেন, অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বিরুদ্ধে তিনি কোনও অভিযোগই জানাননি, কোনও তথ্যও দেননি।

Advertisement

[আরও পড়ুন: রাতভর জেরা, এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় অবশেষে ইডির হাতে গ্রেপ্তার মানিক ভট্টাচার্য]

শতাব্দী কি তবে সিবিআইয়ের কাছে অনুব্রতর বিরুদ্ধে বয়ান দিয়েছিলেন? তাই কি তাঁকে সাক্ষীর তালিকায় রাখা হয়েছে? এই গুঞ্জনের মাঝে শতাব্দী নিজেই মুখ খুললেন। তিনি জানিয়েছেন, অনুব্রতর বিরুদ্ধে কোনও বয়ানই তিনি দেননি। তথ্য দেওয়ার প্রশ্নই নেই। কেন তাঁর নাম সাক্ষী হিসেবে দেওয়া হল সিবিআইয়ের চার্জশিটে, তা বুঝতে পারছেন না বলেও জানান। অনুব্রতর নাম কয়লা কেলেঙ্কারিতে জড়ানোর পর সিবিআই কীভাবে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল, তাও বিশদে জানিয়েছেন বীরভূমের তারকা সাংসদ।

[আরও পড়ুন: এবার শত্রুর উপর ‘প্রচণ্ড’ আঘাত হানবে বায়ুসেনার প্রমিলা বাহিনী]

শতাব্দী রায় জানান, একটি ফোন নম্বর দেখিয়ে তাঁর কাছে সিবিআই কর্তারা জানতে চান, ওই নম্বরে কথোপকথন হয়েছে কি না। সাংসদ জানান, ওই নম্বরের ফোনটি তাঁর কাছে থাকে না, বোলপুরের (Bolpur) সহকারী তা ব্যবহার করেন। কোনও কর্মসূচির কথা সেই নম্বরের মাধ্যমেই জানানো হয়। তার জন্য জেলা সভাপতি কিংবা অন্যান্য দায়িত্বপ্রাপ্ত নেতার সঙ্গে ফোনে কথা বলা হয়েছে। সিবিআই কর্তারা তাঁর বয়ান রেকর্ড করেনি বলেই দাবি শতাব্দী রায়ের। এরপর তিনি আরও দৃঢ়তার সঙ্গে জানান, সাক্ষী হিসেবে কাঠগড়ায় তোলা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেবেন, অনুব্রতর বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার