shono
Advertisement

৫ ঘণ্টায় তল্লাশি শেষ, ‘মনে হল CBI সন্তুষ্টই’, বলছেন পার্থ ‘ঘনিষ্ঠ’ কাউন্সিলর

বাড়ি থেকে কী নিয়ে গেল সিবিআই?
Posted: 02:47 PM Nov 30, 2023Updated: 03:25 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ ঘণ্টা ১৫ মিনিটেই শেষ তল্লাশি। পার্থ চট্টোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়ি থেকে বেরল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা বাড়ি থেকে বেরনোর পর কাউন্সিলর জানান, “মনে হল CBI সন্তুষ্টই।” তদন্তে সহযোগিতার আশ্বাসও দিলেন তিনি।

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্ত জানান তল্লাশির পর বেশ কয়েকটি নথিপত্র বাজেয়াপ্ত করে সিবিআই। তাঁর দুটি ব্যাঙ্কের নথি, একটি মোবাইল এবং বেশ কয়েকটি বায়োডাটা বাজেয়াপ্ত করা হয়েছে। কাউন্সিলর জানান, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ‘ঘনিষ্ঠতা’ নিয়ে প্রশ্ন করেন সিবিআই আধিকারিকরা। তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের পর তৃণমূল কাউন্সিলর মনে করছেন, “সিবিআই সন্তুষ্টই।” তদন্তে সাহায্যের আশ্বাস দিয়ে কাউন্সিলর আরও বলেন, “তা সত্ত্বেও বলেছি যখনই দরকার হবে ডাকতে, তদন্তের স্বার্থে সিবিআই ডাকলে নিশ্চয়ই যাব।”

[আরও পড়ুন: সন্তান নিজের নয়! সন্দেহের বশেই আটমাসের শিশুকে ‘খুন’ বাবার]

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ কলকাতা পুরসভায় তৃণমূলের মুখ্য সচেতক তথা ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তর পাটুলির বাড়িতে হানা দেয় সিবিআই। প্রায় ১৮ মিনিট পর বাড়ির ভিতরে ঢোকেন তদন্তকারীরা। কাউন্সিলর নিজেই দরজা খুলে দেন। প্রায় ৫ ঘণ্টা ১৫ মিনিট তল্লাশি চালায় সিবিআই। প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় তথ্যের খোঁজে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

[আরও পড়ুন: জাতীয় সঙ্গীত অবমাননায় ১২ BJP বিধায়কের বিরুদ্ধে FIR, ‘শুনতেই পাইনি’ দাবি শংকর ঘোষদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement