shono
Advertisement

নারদ কাণ্ডে এবার সিবিআইয়ের নোটিস ফিরহাদ হাকিমকে

আগামী সোমবার নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ। The post নারদ কাণ্ডে এবার সিবিআইয়ের নোটিস ফিরহাদ হাকিমকে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:23 AM Sep 15, 2017Updated: 05:53 AM Sep 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ কাণ্ডে এবার রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে হাজিরার নোটিস পাঠাল সিবিআই। জানা গিয়েছে, আগামী সোমবার তৃণমূল বিধায়ককে নিজাম প্যালেসে হাজির থাকতে বলা হয়েছে। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

Advertisement

[বাগুইআটিতে দম্পতির রহস্যমৃত্যু, উদ্ধার সুইসাইড নোট]

ইতিমধ্যেই এই ঘটনায় ইডির দপ্তরে হাজিরা দিয়েছেন ফিরহাদ। সেপ্টেম্বর মাসের প্রথম দিকেই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যান তিনি। পিছনের দরজা দিয়ে ৬ তলায় পৌঁছে যান বেলা দু’টো নাগাদ। বেশ কিছুক্ষণ ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুর ও নগরোন্নয়ন মন্ত্রীর বয়ান রেকর্ডও করা হয়। শুধু ফিরহাদই নন নারদা কাণ্ডে সুব্রত মুখোপাধ্যায়, শুভেন্দু অধিকারীর মতো হেভিওয়েট নেতা-নেত্রীদেরও নোটিস পাঠিয়েছে ইডি। একইসঙ্গে তদন্ত চালাচ্ছে সিবিআইও। ইতিমধ্যেই সিবিআই-এর ডাকে হাজিরা দিয়েছেন মুকুল রায়, মদন মিত্ররা। বৃহস্পতিবারই দুপুর ১২টার পর নিজাম প্যালেসে প্রবেশ করেন মদন মিত্র। তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়। এবার সোমবার হাজিরা দেওয়ার সমন পেলেন ফিরহাদ। সূত্রের খবর, ভিডিও ফুটেজ দেখিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারেন গোয়েন্দারা। ফুটেজে তিনি কাউকে টাকা দেওয়ার কথা বলছিলেন।  কাকে টাকা দেওয়ার কথা বলা হচ্ছিল? সেই প্রশ্নের উত্তর জানতে চাওয়া হবে। কিভাবে তিনি ম্যাথুকে চিনলেন, তাও জানার চেষ্টা করবেন গোয়েন্দারা।

[অনুগামীরা সব বেপাত্তা, সিবিআইয়ের ডাকে হাজির একলা মদন]

 

The post নারদ কাণ্ডে এবার সিবিআইয়ের নোটিস ফিরহাদ হাকিমকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement