shono
Advertisement

বাতিল ক্রোমার গোলেই জয় হাতছাড়া মোহনবাগানের

লিগে প্রথম ড্র মোহনবাগানের। The post বাতিল ক্রোমার গোলেই জয় হাতছাড়া মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:06 PM Aug 16, 2018Updated: 07:36 PM Aug 16, 2018

মোহনবাগান- ১ (হেনরি)

Advertisement

পিয়ারলেস- ১ (ক্রোমা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর মরশুমের মাঝপথে ক্রোমাকে ছেড়ে দিয়েছিল মোহনবাগান। ক্রোমা যে আজ মোহনবাগানের বিরুদ্ধে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে থাকবেন তা ভালই জানতেন কোচ শংকরলাল চক্রবর্তী। ম্যাচের আগে নিজের মুখেই বলেছিলেন সেকথা। কিন্তু সব জেনেও দলের প্রাক্তন ফরোয়ার্ডকে আটকাতে ব্যর্থ সবুজ-মেরুন। ফলস্বরুপ, কলকাতা লিগে প্রথম পয়েন্ট নষ্ট মোহনবাগানের।এই ম্যাচে এক পয়েন্ট পাওয়ায় ৪ ম্যাচ শেষে মোহনবাগানের পয়েন্ট সংখ্যা দাঁড়াল ১০।  প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের থেকে যে দু’পয়েন্ট বেশি ছিল সবুজ-মেরুন শিবিরের তা আর রইল না।

[স্বাধীনতা দিবসে ডিকা-কিংসলে যা করলেন, জানলে গর্বিত হবেন]

ম্যাচের আগে থেকেই মোহনবাগানের চিন্তা ছিল প্রথমার্ধে গোল না পাওয়া। গোটা কলকাতা লিগে এখনও প্রথমার্ধে একটিও গোল পায়নি গঙ্গাপাড়ের ক্লাব। আজ তাই শুরু থেকেই ডিকা-হেনরি জুটিতে ভরসা রেখেছিলেন কোচ শংকরলাল। কিন্তু নিজেদের সেরা অস্ত্রকে নামিয়েও কাজ হল না মোহনবাগানের। প্রথমার্ধে সুযোগ তৈরি হল ভূরি ভূরি, কিন্তু কাজের কাজ হল না কিছুই। সহজ সুযোগগুলি নষ্ট করে চাপ বাড়ালেন হেনরি, ডিকারা। বাগানের গোল না পাওয়ার পিছনে অবশ্য খানিকটা দায়ী ছিলেন পিয়ারলেসের গোলকিপারও। অন্তত গোটা দু’য়েক নিশ্চিত গোল বাঁচিয়ে দিয়েছেন সন্দীপ।

[জাস্টিনের জোড়া গোলেই বাজিমাত, পাঠচক্রকে হারিয়ে জয়ের সরণিতে ইস্টবেঙ্গল]

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে অবশ্য আগের তুলনায় আরও আক্রমণাত্মক দেখাল মোহনবাগানকে। মেহতাবকে নামানোর পরই আগের তুলনায় অনেক ঝকঝকে দেখালো মোহনবাগানকে। গোলও এল ৭১ মিনিটের মাথায়। বাঁদিক থেকে আসা ক্রস থেকে দুর্দান্ত হেডারে গোল করলেন হেনরি। গোলের পর মনে হচ্ছিল তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বে মোহনবাগান। কিন্তু শেষ মুহূর্তে সব অঙ্ক গুলিয়ে দিলেন প্রাক্তন মোহনবাগানী ক্রোমা। অতিরিক্ত সময়ে দুর্দান্ত দক্ষতায় বাগান জালে বল জড়িয়ে দিলেন ক্রোমা। এর পরে আর গোল দেওয়ার সময় ছিল না মোহনবাগানের কাছে। ম্যাচ শেষ হয় ১-১ গোলে।

[সালাহর বিরুদ্ধে অভিযোগ দায়ের লিভারপুলের, কী করলেন স্ট্রাইকার?]

The post বাতিল ক্রোমার গোলেই জয় হাতছাড়া মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement