shono
Advertisement

ভারতের জাতীয় সঙ্গীত গেয়ে মন কেড়ে নিলেন শ্রীলঙ্কার অধিনায়ক, দেখুন ভাইরাল ভিডিও

চামারি আতাপাত্তুর গলায় ‘জন গণ মন’।
Posted: 07:46 PM Feb 24, 2024Updated: 07:46 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৩ ফেব্রুয়ারি শুরু হয়েছে ডব্লিউপিএল (WPL)। গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলতে নেমেছিল রানার্স টিম দিল্লি ক্যাপিটালস। শুরু হওয়ার আগেই এক বিরল দৃশ্য ভাইরাল হয়ে যায়। সেই ম্যাচ টিভিতে দেখছিলেন ইউপি ওয়ারিয়র্স টিমের এক বিদেশি ক্রিকেটার। ওই বিদেশি মহিলা ক্রিকেটার গাইছেন ভারতের জাতীয় সঙ্গীত (National Anthem)।

Advertisement

ম্যাচ শুরুর আগে জাতীয় সঙ্গীত বাজে স্টেডিয়ামে। তখন দুই টিমের ক্রিকেটাররা উপস্থিত থাকেন মাঠে। শ্রীলঙ্কার (Sri Lanka) ক্রিকেটারের নাম চামারি আতাপাত্তু (Chamari Athapaththu)। এবারই প্রথম খেলবেন ইউপির হয়ে। ভিডিওতে দেখা যায়, ভারতের জাতীয় সঙ্গীত বাজার সময় উঠে দাঁড়িয়েছেন। গলা মিলিয়ে তিনিও গাইছেন জাতীয় সঙ্গীত। এই দৃশ্য মন ছুঁয়ে গিয়েছে অনেকের।

[আরও পড়ুন: শেহওয়াগের কোন রেকর্ড ভেঙে বিরাট-দ্রাবিড়ের নজির ছুঁলেন ‘রান মেশিন’ যশস্বী?]

 

মেয়েদের প্রিমিয়ার লিগে খেলতে চাইলেও নিলামে কোনও টিম তাঁকে কেনেনি। যা নিয়ে আক্ষেপও ছিল চামারির। লরেন বেল ছিটকে যাওয়ার পর তাঁকে পরিবর্ত হিসেবে নেওয়া হয়েছে। নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন শ্রীলঙ্কান ক্রিকেটার। তার থেকে অনেক বেশি উপভোগ করছেন ভারতে খেলা।

আইপিএল বা আইএসএলে ভারতের জাতীয় সঙ্গীত বাজানো হলে গলা মেলান ভারতীয় খেলোয়াড়েরা। বিদেশি ক্রিকেটার বা ফুটবলারদের গলা মেলাতে দেখা যায় না। তবে এবার‘জন গণ মন’তে গলা মেলালেন চামারি। ভারতের জাতীয় সঙ্গীতের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর এমন কাজের জন্য সবার মন কেড়ে নিয়েছেন।

[আরও পড়ুন: যশস্বীর ক্যাচ নিয়ে দুই শিবিরের মধ্যে ঝামেলা তুঙ্গে! ‘চিটার’ আওয়াজ শুনল স্টোকসের ইংল্যান্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement