shono
Advertisement

চাকরি হারিয়ে মালিকের সঙ্গে এ কী করলেন চেন্নাইয়ের যুবতী!

এই কীর্তির জন্য শেষমেষ হাজতে যেতে হল তাঁকে।
Posted: 05:42 PM Apr 06, 2022Updated: 05:42 PM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি থেকে বের করে দিয়েছিল মালিক। সেই রাগেই মালিকের দু-দু’টি দামি গাড়িতে ভাঙচুর করলেন মহিলা। এমনই অভিযোগ দায়ের হয়েছে চেন্নাইয়ের (Chennai) থাউজ্যান্ড লাইট থানায়। গ্রেপ্তার করা হয়েছে তিরিশ বছরের মহিলাকে। 

Advertisement

জানা গিয়েছে, মহিলার নাম এন প্রিয়াঙ্কা। স্থানীয় জয়লক্ষ্মীপুরম এলাকার বাসিন্দা তিনি। প্রিয়াঙ্কার প্রাক্তন মালিকের নাম স্যাম পল। স্থানীয় রাজনৈতিক দল পিএমকের প্রভাবশালী নেতা স্যাম। গত লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে লড়ার জন্য টিকিটও পেয়েছিলেন। স্যামের সাঁলো চেইনে কাজ করতেন প্রিয়াঙ্কা। বছর খানেক আগে নাকি তাঁকে কাজ ছাড়তে বাধ্য করা হয়। 

[আরও পড়ুন: যেমন কর্ম, তেমন ফল! মন্দিরে চুরি করতে গিয়ে নিজের তৈরি করা গর্তেই আটকে গেল চোর, তারপর…]

অভিযোগ, এর পর থেকেই স্যামের উপরে রাগ প্রিয়াঙ্কা। একাধিকবার তাঁকে স্যামের বাড়ির সামনে দেখা গিয়েছে। সেখানে গিয়ে ঝামেলাও করেছে। কিন্তু তাতে কান দেননি স্যাম। রবিবার রাতে স্যামের বাড়ি লক্ষ করে ঢিল-পাথর ছুড়তে থাকেন প্রিয়াঙ্কা। পাথর লেগে স্যামের দু’টি দামি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। গাড়ি দু’টি বাড়ির ভিতরের পার্কিংয়ে রাখা ছিল। দু’টিরই উইন্ডশিল্ডগুলি ভেঙে গিয়েছে। 

খবর পেয়ে পার্কিং লটে আসেন স্যাম। গাড়ি অবস্থা দেখেই ক্ষিপ্ত হন তিনি। সঙ্গে সঙ্গে থাউজ্যান্ড লাইট থানায় গিয়ে প্রিয়াঙ্কার নামে লিখিত অভিযোগ দায়ের করেন। স্যামের অভিযোগের ভিত্তিতে এন প্রিয়াঙ্কাকে গ্রেপ্তার করা হয়েছে। তিরিশ বছরের যুবতীকে আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রাখা রয়েছে। শুধুমাত্র চাকরি যাওয়ার কারণেই কি মালিকের উপর প্রিয়াঙ্কার এত রাগ? নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রিয়াঙ্কার মানসিক অবস্থা খতিয়ে দেখার জন্য মনোবিদের পরামর্শও নেওয়া হতে পারে বলে শোনা গিয়েছে। এ বিষয়ে স্যামের কী প্রতিক্রিয়া, তা এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি। 

[আরও পড়ুন: সেনায় চাকরি চেয়ে রাজস্থান থেকে ৩৫০ কিলোমিটার দৌড়ে দিল্লি এলেন যুবক, ভিডিও ভাইরাল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার