shono
Advertisement

সেঞ্চুরি হাতছাড়া পূজারার, রান পেলেন না কোহলি, প্রথম দিনের শেষে ভারতের রান ২৭৮

শ্রেয়সের সেঞ্চুরির স্বপ্ন শাখাপ্রশাখা মেলছে।
Posted: 06:56 PM Dec 14, 2022Updated: 08:25 PM Dec 14, 2022

ভারত: ২৭৮/৬ (পূজারা ৯০, আইয়ার ৮২*, তাইজুল ৩/৮৪)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) হাতছাড়া করলেন সেঞ্চুরি। রান পেলেন না বিরাট কোহলি। শ্রেয়স আইয়ারের সেঞ্চুরির স্বপ্ন শাখাপ্রশাখা বিস্তার করছে। দিনের শেষে ভারতের রান ৬ উইকেটে ২৭৮। চুম্বকে এই হল ভারত-বাংলাদেশের (India vs Bangladesh) প্রথম টেস্টের প্রথম দিন।

টস জিতে ব্যাটিং নেয় ভারত। লোকেশ রাহুল ও শুভমন গিল প্রথম উইকেটে ৪১ রান জোড়েন। ব্যক্তিগত ২০ রানে আউট হন গিল। আরেক ওপেনার লোকেশ রাহুলও (২২) বড় রান পাননি। দুই ওপেনার ফিরে যান চার রানের ব্যবধানে। বিরাট কোহলি মাত্র ১ রান করেন। ৪৮ রানে তিন-তিনটি উইকেট চলে যায় ভারতের। ধুঁকতে থাকে ভারতের ইনিংস। 

[আরও পড়ুন: প্রকাশ্যে কিশোরীকে অ্যাসিড ছুঁড়ল যুবক, দিল্লির ঘটনার ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা]

এই পরিস্থিতি থেকে ভারতকে টেনে তোলার কাজ শুরু করেন চেতেশ্বর পূজারা ও ঋষভ পন্থ। পন্থ ৪৬ রানে বোল্ড হন মেহদি হাসান মিরাজের বলে। দলের রান তখন ১১২। পূজারা দশ রানের জন্য সেঞ্চুরি পাননি। তাইজুল ইসলামের শিকার তিনি। ভারতের রান সেই সময়ে ২৬১। ফিরে যাওয়ার আগে পূজারা অবশ্য শ্রেয়স আইয়ারের সঙ্গে ১৪৯ রানের পার্টনারশিপ গড়েন। 

তাইজুল ইসলামের বলে শর্ট লেগে ব্যাট-প্যাডে বল লাগে অক্ষর প্যাটেলের। আম্পায়ার আউট দেননি, বাংলাদেশও রিভিউ নেয়নি। তবে প্রথম দিনের শেষ বলে মিরাজের বলের লাইন পড়তে না পেরে এলবিডব্লিউ হন অক্ষর প্যাটেল (১৪)। 

[আরও পড়ুন: ‘এ পৃথিবী একবারই পায় তারে…’, মারাদোনা নন, নতুন পৃথিবীর ধ্রুবতারা মেসিই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement