shono
Advertisement

অবিবাহিতদের উজ্জ্বল ভবিষ্যত বিজেপিতে: মন্ত্রী

দেখে নিন সেই ভিডিও। The post অবিবাহিতদের উজ্জ্বল ভবিষ্যত বিজেপিতে: মন্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Oct 26, 2017Updated: 03:06 PM Oct 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি অবিবাহিত? রাজনীতিতে আগ্রহ রয়েছে? আপনি দারুন খ্যাতি পেতে পারেন। বিজেপিতে যোগ দিলে আপনার ভবিষ্যত উজ্জ্বল। না, দলীয় কোনও ম্যানিফেস্টো নয়, এমনটাই দাবি ছত্তিসগড়ের শ্রম ও ক্রীড়ামন্ত্রী ভাইয়ালাল রাজওয়াড়ের।

Advertisement

[তাজমহল নিয়ে যাবতীয় বিতর্কে ইতি টানতে আগ্রা পৌঁছলেন যোগী]

তিনি বলছেন, ‘অবিবাহিতদের উজ্জ্বল ভবিষ্যত রয়েছে বিজেপিতে। আপনি নিজের চোখেই দেখুন না। আমাদের প্রধানমন্ত্রী অবিবাহিত। নামকরা মুখ্যমন্ত্রীরা অবিবাহিত। কেন্দ্রীয় মন্ত্রীদের মধ্যে অনেকেই অবিবাহিত।’ যদিও প্রধানমন্ত্রী যে বাস্তবে অবিবাহিত নন, সেটা বোধহয় মন্ত্রীমশাইয়ের জানা নেই। তাঁর এই বক্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

#WATCH Chhattisgarh Labour & Sports Minister Bhaiyalal Rajwade says, ‘Bachelors have a good run in the party (BJP)’ pic.twitter.com/Hm55vBqZAa

— ANI (@ANI) October 26, 2017

দলীয় নেতা দিলীপ প্যাটেলের জন্মদিনে এই মন্তব্য করেন ভাইয়ালাল। প্যাটেল বিয়ে করেননি এবং তিনি একজন জনপ্রিয়, কর্মঠ নেতা- এটা বোঝাতে গিয়েই এই মন্তব্য করেন মন্ত্রী। তবে বিজেপির নেতা-মন্ত্রীদের এই ‘ব্যাচেলরহুড’ নিয়ে এর আগেও মশকরা কম হয়নি। গতবছর নোট বাতিলের সময় যোগগুরু বাবা রামদেব জানান, নভেম্বর যে বিয়ের মাস, সেটা বিজেপি নেতারা বুঝতে না পেরে নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। আসলে দলে অনেকেই ব্যাচেলর তো!

প্রধানমন্ত্রী মোদি তো তাও বিয়ে করেছেন। যদিও স্ত্রী যশোদাবেনের সঙ্গে থাকেন না। কিন্তু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বা উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার বা অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল-এরা প্রত্যেকেই অবিবাহিত। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী বিয়ে করেননি। আরএসএস প্রধান মোহন ভাগবতও ব্যাচেলর।

[মানুষের অধিকার ফিরিয়ে দিচ্ছে, আধারের হয়েই ব্যাটিং প্রধানমন্ত্রীর]

The post অবিবাহিতদের উজ্জ্বল ভবিষ্যত বিজেপিতে: মন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement