shono
Advertisement

উৎসবেও রেহাই নেই! দাদুর সঙ্গে দশেরা অনুষ্ঠানে গিয়ে ‘ধর্ষিতা’ ৩ বছরের শিশুকন্যা

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 08:55 AM Oct 26, 2023Updated: 09:10 AM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মাঝেও দেশে শিশু ও নারীর উপর নৃশংস অত্যাচার অব্যাহত। ছত্তিশগড়ে (Chhattisgarh) দাদুর সঙ্গে দশেরার অনুষ্ঠান দেখতে গিয়ে ধর্ষিতা ৩ বছরের শিশুকন্যা! অভিযুক্ত স্থানীয় এক ব্যক্তি। ইতিমধ্যে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনাটি বুধবার ঘটেছে ছত্তিশগড়ের কবিরধাম জেলার একটি গ্রামে। অভিযুক্তের নাম দুর্গেশ প্যাটেল (৪০)। এদিন রাতে দাদুর সঙ্গে নিজেদের গ্রামের ময়দানে দশেরা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যায় তিন বছরের শিশু। বৃদ্ধ জানান, অনুষ্ঠান চলাকালীন নাতনির তেষ্টা পাওয়ায় কাছের একটি বাড়ি থেকে জল আনতে গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন নাতনি নেই। তখন রাত দুটো বাজে। খোঁজাখুঁজি শুরু করলে দেখা যায়, একটি বাড়ি থেকে শিশুর কান্নার আওয়াজ আসছে। দাদুর কথা অনুযায়ী, দ্রুত সেখানে পৌঁছে দেখেন, অভিযুক্ত কোলে রয়েছে শিশুকন্যা। তাঁর দাবি, ওই ব্যক্তি নাতিকে ধর্ষণ করেছিল। যন্ত্রণায় কাঁদছিল নাতনি।

[আরও পড়ুন: ইজরায়েলকে রুখতে যৌথ হামলার ছক? হামাস-ইসলামিক জিহাদের সঙ্গে বৈঠক হেজবোল্লা প্রধানের]

দাদুর অভিযোগ পেয়ে তদন্ত নেমে পুলিশ শিশু ধর্ষণে অভিযুক্ত করেছে দুর্গেশ প্যাটেলকে। তাঁর বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: রেশন দুর্নীতি: জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডি হানা, তল্লাশি মন্ত্রীর আপ্ত সহায়কের ফ্ল্যাটেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement