shono
Advertisement

‘চুমু খেতে হলে হোটেলে যাও! মন্দিরে কেন?’, কৃতী-ওমকে তুলোধোনা বালাজি পুরোহিতের

তিরুপতি মন্দিরে অভিনেত্রীর গালে চুমু পরিচালকের। কাণ্ডে চটলেন পুরোহিত।
Posted: 07:47 PM Jun 09, 2023Updated: 07:47 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই তিরুপতি মন্দিরে ‘চুমু-বিতর্কে’ জড়িয়েছিলেন কৃতী স্যানন। অভিনেত্রীর গালে চুম্বন করার জন্য পরিচালককে সমালোচনার মুখে পড়তে হয়। পবিত্র স্থানে এমন আচরণের জেরে খোঁচা দেন বিজেপি নেতা। যদিও বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে মনোবল বাড়ার কথা বলেছিলেন কৃতী স্যানন। তবে এবার ছেড়ে কথা বললেন না বালাজি মন্দিরের পুরোহিত।

Advertisement

চিলকুরের বালাজি মন্দিরের প্রধান পুরোহিত রঙ্গরাজন এবার সুর চড়ালেন এই ইস্যুতে। তাঁর মন্তব্য, “তিরুপতি মন্দির চত্বরে ওম রাউত আর কৃতী স্যাননের এমন আচরণ দেখে খুব খারাপ লাগছে। চুমু খেতে হয় তো হোটেলে যাক। বিবাহিত লোকেরাও এমন আচরণ করেন না। পবিত্রস্থানে নম্রতা বজায় রাখেন। তবে প্রকাশ্যে ওদের আলিঙ্গন আর চুমু খাওয়া খুবই অশালীন লাগল। আমার ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে ওদের আচরণ।”

[আরও পড়ুন: সিন্ধি ভাষা নিয়ে বিতর্কিত মন্তব্য! নিন্দার ঝড়, পাকিস্তানের কাছে ক্ষমা চাইলেন নাসিরুদ্দিন]

এখানেই অবশ্য থামেননি তিনি। এনটিআর, নাগার্জুনের মতো দক্ষিণী তারকাদের প্রশংসা করে বালাজি মন্দিরের প্রধান পুরোহিতের সংযোজন, ” এখনকার তারকাদের মধ্যে এমন নম্রতা দেখতে পাই না। আর সীতা মায়ের চরিত্রে কৃতী স্যাননকে খুবই বেমানান লাগছে।”

প্রসঙ্গত, আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’। তার আগে মঙ্গলবার রাতে তিরুপতি মন্দিরে প্রকাশ্যে এসেছে সিনেমার ফাইনাল ট্রেলার। সেখানে গোটা টিম নিয়ে হাজির নিয়ে ছিলেন পরিচালক ওম রাউত। অনুষ্ঠানে নজর কাড়েন রুপোলি পর্দার ‘রাম-সীতা’ প্রভাস এবং কৃতী স্যানন। তবে তারপরের দিনই বিতর্কে পড়েন অভিনেত্রী এবং পরিচালক। ৭ জুন, বুধবার কৃতী স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক। ভেঙ্কটেশ মন্দিরে পুজো দিয়ে বেরনোর সময়ে নায়িকার গালে চুমু দিতে দেখা যায় ওম রাউতকে। ভক্তদের ভীড়ে খুব সাবলীলভাবেই পরিচালকের সঙ্গে কৃতীকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেখানেই বিতর্কের সূত্রপাত! এবার সেই বিতর্কের যজ্ঞে ঘৃতাহূতি বালাজি পুরোহিতের।

[আরও পড়ুন: ক্যামেরার সামনে আসতেই লুকোলেন ‘প্যাকেট’! ভাইরাল কপিল শর্মার কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement