shono
Advertisement

ক্যানসারে আক্রান্ত দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবী! কী বললেন অভিনেতা?

বিবৃতি দিয়েই বিস্তারিত ঘটনা জানিয়েছেন অভিনেতা।
Posted: 03:24 PM Jun 04, 2023Updated: 03:24 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসারে আক্রান্ত দাক্ষিণাত্যের মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। এমনই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। বিষয়টি নিয়ে মুখ খুললেন খোদ তারকা। বিবৃতি দিয়ে আসল বিষয়টি জানালেন তিনি।

Advertisement

ক্যানসার তাঁর কোনওদিনই হয়নি। একথা জানিয়েই বিবৃতিতে লিখলেন, “কিছু সময় আগে একটি ক্যানসার সেন্টারের উদ্বোধনে গিয়ে আমি ক্যানসার নিয়ে সচেতনতা বাড়ানোর কথা বলেছিলাম। বলেছিলাম, সময়মতো মেডিক্যাল টেস্ট করালে ক্যানসারকে রুখে দেওয়া যায়। আমি নিজে সচেতন হয়ে কোলন স্কোপ টেস্ট করেছিলাম। নন-ক্যানসার পলিপ হয়েছিল আমার, আর তা বাদ দেওয়া হয়েছে। আমি শুধু বলেছিলাম যদি আগে পরীক্ষা না করা হল, তাহলে ক্যানসারে আক্রান্ত হওয়ার ভয় থাকত।”

[আরও পড়ুন: সাংসদ দেবের নায়িকা হচ্ছেন, তার আগেই মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজোয় ‘মিঠাই’ সৌমিতৃষ্ণা]

চিরঞ্জীবীর অভিযোগ, কিছু সংবাদমাধ্যম হয়তো তাঁর এই মন্তব্য ঠিকমতো বুঝতে পারেনি। ‘চিরঞ্জীবী ক্যানসারে আক্রান্ত’, ‘ক্যানসারের চিকিৎসা করিয়ে সুস্থ হয়েছেন তারকা’ এমন খবর ছড়াতে থাকে। এতে ভীষণভাবে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে দাবি করেন তারকা।

 

অভিনেতা লেখেন, “আমার অনুরাগী-শুভাকাঙ্খিরা আরোগ্য কামনা করে মেসেজ পাঠাচ্ছেন। তাঁদের জন্যই এই বিবৃতি। পাশাপাশি, এই ধরনের খবর প্রকাশ করা সাংবাদিকদের কাছে আবেদন: বিষয়বস্তু না বুঝে যা খুশি তাই-ই লিখে দেবেন না। এতে বহু মানুষ ভয় আর আঘাত পেয়েছেন।”

[আরও পড়ুন: জল দেয়নি স্পটবয়! হিরোদের সঙ্গে খেতে চাইলে ঘাড় ধাক্কা খান নওয়াজউদ্দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement