shono
Advertisement

ছোটপর্দায় চুমকি চৌধুরীর ‘দ্বিতীয় বসন্ত’, এবার বউমার জন্য সৎ পাত্রের খোঁজে অভিনেত্রী

ব্যাপার কী? দেখুন ভিডিও।
Posted: 08:35 PM Nov 18, 2023Updated: 09:09 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ফিরছেন চুমকি চৌধুরী (Chumki Chowdhury)। তাও আবার শাশুড়ি হয়ে। তবে দজ্জাল নয়, এবার ব্যতিক্রমী শাশুড়ি হিসেবেই দেখা যাবে অভিনেত্রীকে। প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিক ‘দ্বিতীয় বসন্ত’র প্রোমো। যাতে বউমার জন্য সৎ ও সুযোগ্য পাত্র খুঁজতে দেখা যাচ্ছে চুমকি চৌধুরীর চরিত্রকে।

Advertisement

আটের ও নয়ের দশকে পারিবারিক ছবি মানেই পরিচালক অঞ্জন চৌধুরী। তাঁরই মেয়ে চুমকি চৌধুরী। বাবার ছবির মাধ্যমেই টলিউডে পথ চলা শুরু করেন অভিনেত্রী। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘ইন্দ্রজিৎ’, ‘মায়া মমতা’, ‘মেজো বউ’, ‘লোফার’, ‘সন্তান’, ‘জীবন নিয়ে খেলা’র মতো ছবি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালের আগে ‘সবচেয়ে ভালো প্রতিবেশী’কোহলিকে নিয়ে কী বললেন ক্যাটরিনা?]

তবে এখন ছোটপর্দাতেই বেশি কাজ করেন চুমকি চৌধুরী। শেষবার ‘গঙ্গারাম’ সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এবার সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালের অন্যতম মুখ্য চরিত্র। ধারাবাহিকের আগাম ঝলকে দেখা যাচ্ছে, বউমার জন্য সুযোগ্য পাত্র খুঁজছে চুমকি চৌধুরীর চরিত্র। কারণ তাঁর ছেলে বউমাকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করেছে।

চুমকি চৌধুরী ছাড়াও নতুন এই সিরিয়ালে রয়েছেন সোহিনী গুহ রায় এবং জেসমিন রায়। চুমকির বউমার চরিত্রে সোহিনীকে দেখা যাবে। আর জেসমিন রয়েছেন মেয়ের ভূমিকায়। কবে থেকে সান বাংলায় এই সিরিয়াল দেখা যাবে, তা এখনও জানা যায়নি। তবে দর্শকদের আশা, সেই দিন খুব শিগগিরিই জানা যাবে।

[আরও পড়ুন: বাইশ গজের কুরুক্ষেত্রে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া, টলিপাড়ার তারকাদের কী প্ল্যান? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার