shono
Advertisement
Abhishek Bachchan

অভিষেক-ঐশ্বর্যর ১৫ বছরের দাম্পত্যের কথা শুনে হিংসে! কী বলেছিলেন নিমরত?

নিমরত কৌরের জন্যই জুনিয়র বচ্চন দম্পতির মাঝে দূরত্ব বাড়ে?
Published By: Sandipta BhanjaPosted: 05:16 PM Oct 24, 2024Updated: 07:15 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক-ঐশ্বর্যর দাম্পত্যে চিড় ধরার খবর নতুন নয়! এযাবৎকাল বচ্চন পরিবারের সম্পত্তিভাগের জেরেই বিবাদের সূত্রপাতের জল্পনার কথা শোনা গিয়েছিল। তবে সাম্প্রতিক গুঞ্জন, তারকাদম্পতির সম্পর্কের মধ্যে নাকি তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটেছে! বলিউড নায়িকা নিমরত কৌরের(Nimrat Kaur) সঙ্গে জুনিয়র বচ্চনের ঘনিষ্ঠতার জেরেই দাম্পত্যে ফাটল। অভিষেক-ঐশ্বর্যর ১৫ বছরের দাম্পত্যের কথা শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন সেই নিমরত?

Advertisement

সম্প্রতি জুনিয়র বচ্চন(Abhishek Bachchan) দম্পতির ডিভোর্সের জল্পনার মাঝে ভাইরাল অতীত এক সাক্ষাৎকারের ভিডিও। শোনা যায়, 'দশভি' সিনেমায় অভিনয় করার সময়ে নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। সময়টা ২০২২ সাল। আর তার জেরেই ঐশ্বর্যর সঙ্গে অশান্তি চরমে। যার জেরে মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান প্রাক্তন বিশ্বসুন্দরী। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিষেক। তবে তাতেও ঐশ্বর্যর সঙ্গে অমিতাভপুত্রর দূরত্ব কমেনি। সেই 'দশভি' সিনেমার প্রচারের সময়েই এক সাক্ষাৎকারে অভিষেক-ঐশ্বর্যর ১৫ বছরের দাম্পত্যের কথা শুনে হতবাক হয়ে যান নিমরত কৌর।

২০০৭ সালে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক ও ঐশ্বর্যা। 'দশভি' রিলিজের সময়ে তাঁদের দাম্পত্যের বয়স তখন পনেরো বছর। সেই সাক্ষাৎকারে বচ্চন দম্পতির সুখী দাম্পত্যযাপনের প্রশংসা করেন সঞ্চালক। যা শুনে অবাক হয়েই অভিষেকের সহ-অভিনেত্রী নিমরত বলেছিলেন, "১৫ বছর!" খানিক লাজুকভাবেই জুনিয়র বচ্চন বলেন, "আজ্ঞে! দীর্ঘ পনেরো বছর। ২০০৭ সাল থেকে ২০২২।" একথা শুনে বেশ অবাক হয়েই নিমরত কৌর পালটা বলেন, "বেশ, অসাধারণ!" তখনই সঞ্চালক বলেন, তাঁর বিয়ের বয়সও অনেক। সেকথা শুনে আবারও অভিনেত্রী আলটপকা মন্তব্য করে বসেন। বলেন, 'এত দিন বিয়ে টেকে নাকি!' সেই সাক্ষাৎকারে অভিষেক নিমরতকে সামনে রেখেই ঐশ্বর্য রাই বচ্চনের প্রশংসা করে বলেছিলেন যে, "এটা আমাদের মেনে নেওয়ার সময় এসেছে যে, নারীরা আসলে পুরুষদের থেকে অনেক এগিয়ে। বিভিন্ন দৃষ্টিভঙ্গি থেকে বিষয়গুলো ওঁরা দেখতে পারেন। আমার স্ত্রী (ঐশ্বর্য) এই ক্ষেত্রে অসাধারণ। সব দিক থেকে আমার পাশে থেকেছে।" তবে পরে সেই অভিনেত্রীর সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়ে পড়েন অভিষেক বচ্চন। যার জেরে স্ত্রীয়ের সঙ্গে দূরত্ব তৈরি হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'দশভি' সিনেমার প্রচারের সময়েই এক সাক্ষাৎকারে অভিষেক-ঐশ্বর্যর ১৫ বছরের দাম্পত্যের কথা শুনে হতবাক হয়ে যান নিমরত কৌর।
  • শোনা যায়, 'দশভি' সিনেমায় অভিনয় করার সময়ে নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক।
  • নিমরত কৌর বলেন, 'এত দিন বিয়ে টেকে নাকি!'
Advertisement