shono
Advertisement
Priyanka Chopra

'প্ল্যান মাফিক ছবি করে হলিউড, আর বলিউডে...' মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে নোংরা আক্রমণ প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী হলিউড ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত।
Published By: Akash MisraPosted: 01:21 PM Oct 24, 2024Updated: 02:42 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডেই পুরোপুরি মন বসিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)। মুম্বইয়ে আসা যাওয়া থাকলেও, বলিউড ছবি থেকে দূরত্ব বাড়িয়েছেন নিজের। তবুও কানে এসেছিল, ফারহান আখতারের 'জি লে জারা' ছবি দিয়েই নাকি বলি ছবিতে কামব্যাক করবেন পিগি চপস। কিন্তু আচমকাই সেই ছবি বাতিল হল। সে যাই হোক, যে বলিউড থেকে উত্তরণ অভিনেত্রী, সেই বলিউডকেই সুযোগ পেলে একহাত নিতে ভোলেন না প্রিয়াঙ্কা। বরং হলিউডে বসেই মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে কটাক্ষ করেন।

Advertisement

হ্য়াঁ, সম্প্রতি এমনটাই করলেন দেশিগার্ল। এক সাক্ষাৎকারে পরিষ্কার বললেন, বলিউড ছবি তৈরি করার সময় কোনও প্ল্য়ান থাকে না। কিন্তু হলিউড ছবির পরিচালকা একেবারে পেপারওয়ার্ক করেই ছবি তৈরি শুরু করেন!

এই সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা আরও বলেন, ''ছবির তৈরির ক্ষেত্রে হলিউড খুবই প্ল্য়ান মাফিক এগিয়ে চলে। শুটিংয়ের আগের দিন প্রায় ১০০ টা ইমেল আসবে। যেখানে শুটিংয়ের সমস্ত তথ্য দেওয়া হবে। শুধু তাই নয়, কলটাইম মিস করা যায় না। ইমেলেই লেখা থাকে কতক্ষণ শুটিং চলবে। পুরো ব্যাপারটাই একটা ছকের মধ্যে বাঁধা থাকে। কিন্তু বলিউডে কোনও প্ল্য়ান নেই। যখন যেমন, তখন তেমন! আর এই বিষয়টাকে মুম্বইয়ে খুব ভালো চোখেই দেখা হয়। প্রোফেশনালিজম হলিউড থেকে শেখার মতো।''

প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এই নতুন ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। একেবারে অ্যাকশনে ভরা একটা ছবি।

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রোপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন।
  • ফারহান আখতারের 'জি লে জারা' ছবি দিয়েই নাকি বলি ছবিতে কামব্যাক করবেন পিগি চপস।
Advertisement