shono
Advertisement
Abhishek Bachchan

অমিতাভের বাড়ি ছাড়ছেন অভিষেক! অশান্তি ভুলে ঐশ্বর্যকে নিয়ে নতুন সংসারের প্রস্তুতি?

মুম্বইয়ে নাকি নতুন একটা ফ্ল্যাট কিনেছেন অভিষেক!
Published By: Akash MisraPosted: 10:58 AM Sep 20, 2024Updated: 10:59 AM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি সব মিটে গেল? ফের কি তাহলে কাছাকাছি এসে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন? সব অশান্তি ভুলে ফের অভিষেক ও ঐশ্বর্যর মনে প্রেম প্রেম ভাব! হয়তো তাই। অন্তত, বলিউডের নতুন রটনা এমনটাই বলছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বলিউডের নতুন গুঞ্জন বলছে, অভিষেক নাকি অমিতাভের জলসা ছাড়ছেন। এমনকী, রটেছে মুম্বইয়ে নাকি নতুন একটা ফ্ল্যাট কিনেছেন অভিষেক। আর সেখানেই নাকি ঐশ্বর্য ও আরাধ্য়াকে নিয়ে থাকবেন জুনিয়ার বি। সূত্র বলছে, অভিষেক এই নতুন ফ্ল্যাট কিনেছেন ৫৭ তলায়। এই ফ্ল্যাট আয়তনে ৪৮৯৪ বর্গফুট। এর জন্য ১৫.৪২ কোটি টাকা খরচ করেন তিনি।

মাসখানেক ধরেই অভিষেক-ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বর্য রাই বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। বলিপাড়ার অন্দরে মাসখানেক ধরেই এমন গুঞ্জন। সম্পত্তির জেরেই নাকি এহেন বিবাদ! জুনিয়র দম্পতিও একাধিক অনুষ্ঠানে আলাদা উপস্থিতিতে সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন। সম্প্রতি অভিষেক বচ্চনের এক প্রতিক্রিয়া নিয়ে ডিভোর্সের জল্পনা আরও বাড়িয়েছে। একাংশের ধারণা, দাম্পত্য ভাঙার পোস্টে লাইক ঠুকে জুনিয়র বচ্চন (Abhishek Bachchan) সম্ভবত সিলমোহরই বসিয়েছেন বিবাহ বিচ্ছেদের খবরে। এসবের মাঝেই ঘুরে ফিরে আবারও নেটপাড়া অতীত খুঁড়ে ঐশ্বর্যর ফিল্মি কেরিয়ার নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন। আদৌ অভিনেত্রীর স্বল্প সংখ্যক ছবির নেপথ্যে জুনিয়র বচ্চন?


‘পোন্নিয়িন সেলভান ২’ সিনেমা দেখার পর অভিষেক বচ্চন এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, “দারুণ ছবি। বলার ভাষা খুঁজে পাচ্ছি না। খুব ভালো লাগছে। ছবির কলাকুশলীদের অসংখ্য অভিনন্দন। আমার অর্ধাঙ্গিনীর জন্যও ভীষণ গর্ববোধ হচ্ছে। এখনও পর্যন্ত এটাই ওঁর সেরা ছবি।” তাঁর এই পোসটের নিচেই জনৈক নেটিজেন মন্তব্য করেছিলেন যে, ঐশ্বর্যকে আরও বেশি করে সিনেমা করতে দিন। নজর এড়ায়নি জুনিয়র বচ্চনের। পালটা তিনি জবাব দেন, আমি ঐশ্বর্যকে ছবিতে কাজ করতে দেওয়ার কে? কোনও কিছুর জন্যই ওঁর আমার কাছ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’ অভিনেতার সেই উত্তর মন জিতে নিয়েছিল নেটপাড়ার। অতঃপর এবার যখন আবারও অভিষেক-ঐশ্বর্যর দাম্পত্য অশান্তির গুঞ্জনে ভরে উঠেছে সোশাল পাড়া, তখন ঐশ্বর্যর অনুরাগীদের ছেটানো কাদা মুছতে ব্যস্ত অভিষেক অনুরাগীরা। তাঁরা আবারও মনে করিয়ে দিয়েছেন যে, আদতে সম্পর্ক ওঁদের মধ্যে যাই হোক না কেন, বচ্চনবধূর ছবির অন্যতম গুণমুগ্ধ জুনিয়র বচ্চন। তাঁর কেরিয়ারে মোটেই অন্তরায় হয়ে দাঁড়াননি অভিষেক। তবে এসব গুঞ্জন এখন অতীত। সব অশান্তি ভুলে ঐশ্বর্যর সঙ্গেই নতুন সংসারে মন দেবেন অভিষেক।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘পোন্নিয়িন সেলভান ২’ সিনেমা দেখার পর অভিষেক বচ্চন এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন।
  • অশান্তি ভুলে ঐশ্বর্যর সঙ্গেই নতুন সংসারে মন দেবেন অভিষেক।
Advertisement