shono
Advertisement
Abhishek Bachchan

'আমি কথা বলতে চাই, কথা বলার জন্যই বেঁচে আছি', অভিষেকের কণ্ঠে কাতর আর্তি! কেন?

আচমকাই জুনিয়র বচ্চনের কী হল?
Published By: Sandipta BhanjaPosted: 06:19 PM Oct 23, 2024Updated: 06:21 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে হিটের মুখ দেখেননি বহু বছর। উপরন্তু বাবা অমিতাভ বচ্চনের 'লার্জার দ্যন লাইফ' ফিল্মি কেরিয়ারের সঙ্গে বারবার তুলনার মুখে পড়া। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে দাম্পত্যে চিড় ধরার খবর। সবমিলিয়ে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) কি বিধ্বস্ত? এমন জল্পনা যখন তুঙ্গে, তখন জুনিয়র বচ্চনের কণ্ঠে শোনা গেল কাতর আর্তি, "আমি কথা বলতে চাই, কথা বলার জন্যই বেঁচে আছি।"

Advertisement

আচমকাই কী হল অভিষেকের? আদতে, এই সংলাপ তাঁর নতুন ছবির। যার নামই 'আই ওয়ান্ট টু টক'। সুজিত সরকারের সঙ্গে জুটি বেঁধে ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিতে চলেছেন অভিনেতা। টিজারেই মিলল তার ঝলক। সুজিত সরকার মানেই কন্টেন্টেই বাজিমাত। এর আগে 'ভিকি ডোনার' হোক বা 'পিকু', 'অক্টোবর' কিংবা 'গুলাবো সিতাবো'- যেমন হৃদয়ে মোচড় দেওয়া গল্প, তেমনই প্রেজেন্টেশনে সিনেসমালোচক থেকে দর্শকদের মন জয় করেছেন পরিচালক। এবার অভিষেক বচ্চনকে নিয়েও যে 'আই ওয়ান্ট টু টক' ছবিতে দর্শকদের জন্য সারপ্রাইজ তুলে রেখেছেন, তা হলফ করে বলা যায়। সেভাবে দেখতে গেলে এই সিনেমা বক্স অফিসে অভিষেক বচ্চনের দারুণ প্রত্যাবর্তন হতে পারে। শেষবার অভিষেক বচ্চনকে দেখা গিয়েছে 'ঘুমর' ছবিতে। তবে গত কয়েক বছরে তাঁর সিনেমা খুব একটা দর্শক কিংবা সিনেসমালোচকদের কলমে নম্বর পায়নি।

বুধবার 'আই ওয়ান্ট টু টক' সিনেমার ছোট্ট টিজার প্রকাশ্যে এসেছে। সেখানেই নেপথ্য কণ্ঠে অভিষেক বচ্চনকে বলতে শোনা গেল, "আমি শুধু কথা বলতেই ভালোবাসি না, বরং কথা বলার জন্যই বেঁচে আছি। জীবিত অথবা মৃতদের মধ্যে আমি শুধু একটি পার্থক্যই দেখতে পাই। জীবিতরা কথা বলতে পারেন আর মৃতরা সেটা পারেন না।" গল্পটা কীরকম? নির্মাতাদের তরফে একটা আভাস দেওয়া হয়েছে। সেই টিজারের ক্যাপশনে লেখা- "আমরা সকলেই হয়তো এমন একজন মানুষকে চিনি, যিনি কথা বলতে ভালোবাসেন। এখানে সেরকমই একজন মানুষের গল্প বলা হবে, যাঁর জীবনে যত কিছুই ঘটে যাক না কেন, তিনি শুধু জীবনের উজ্জ্বল দিকগুলোর দিকেই চেয়ে থাকেন।" প্রসঙ্গত, 'আই ওয়ান্ট টু টক' সিনেমার হাত ধরেই বছর তিনেক বাদে প্রত্যাবর্তন করছেন পরিচালক সুজিত সরকার। যে টিজার দেখে সুজিতের আগের সিনেমা 'সর্দার উধম' নায়ক ভিকি কৌশলও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুজিত সরকারের সঙ্গে জুটি বেঁধে ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিতে চলেছেন অভিষেক বচ্চন।
  • টিজারেই মিলল তার ঝলক। সুজিত সরকার মানেই কন্টেন্টেই বাজিমাত।
  • বুধবার 'আই ওয়ান্ট টু টক' সিনেমার ছোট্ট টিজার প্রকাশ্যে এসেছে।
Advertisement