shono
Advertisement
Nawazuddin Siddiqui

বিজ্ঞাপন বিতর্ক! হিন্দুত্ববাদী সংগঠনের রোষানলে নওয়াজউদ্দিন

বিজ্ঞাপনে অভিনয় করে বিপাকে তারকা। কী কারণে উঠল গ্রেপ্তারির দাবি?
Published By: Suparna MajumderPosted: 01:32 PM Oct 23, 2024Updated: 03:18 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন গেমিং অ্যাপের জন্য তৈরি বিজ্ঞাপনে অভিনয় করে বিপাকে নওয়াজউদ্দিন সিদ্দিকি(Nawazuddin Siddiqui)। হিন্দু জনজাগৃতি সমিতি নামের সংস্থার রোষানলে পড়লেন অভিনেতা। অভিযোগ, মহারাষ্ট্র পুলিশের ভাবমূর্তি নষ্ট করেছেন নওয়াজ। সেই কারণেই তাঁকে গ্রেপ্তারির দাবি তোলা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, হিন্দু জনজাগৃতি সমিতির 'সুরাজ্য অভিযান' ক্যাম্পেনের আওতায় বিচারের দাবি করা হয়েছে। বিষয়টি লিখিতভাবে মুম্বই পুলিশ কমিশনার ও মহারাষ্ট্রের ডিরেক্টর জেনারেলকে (DG) দেওয়া হয়েছে। আপত্তি কোথায়? গেমিং অ্যাপের বিজ্ঞাপনে পুলিশের পোশাক পরে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন। হিন্দুত্ববাদী সংগঠনের অভিযোগ, এতে পুলিশের সম্মানহানি হয়েছে। কারণ উর্দি পরে তারকা গেম খেলার মাধ্যমে টাকা রোজগারের কথা বলছেন।

যে লেখা মুম্বইয়ের পুলিশ কমিশনার ও মহারাষ্ট্রের ডিজিকে দেওয়া হয়েছে তাতে জানানো হয়েছে, উর্দি পরে এই ধরনের বিজ্ঞাপন অত্যন্ত নিন্দাজনক। বিষয়টি নিয়ে এখনই সতর্ক হওয়া প্রয়োজন। তা না করলে ভবিষ্যতে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। নওয়াজউদ্দিনের পাশাপাশি অভিযুক্ত গেমিং অ্যাপের মালিক অঙ্কুর সিং।

 

এই প্রসঙ্গে 'সুরাজ্য অভিযান'-এর মহারাষ্ট্র স্টেট কোর্ডিনেটর অভিষেক মুরুকাটে বলেন, "মহারাষ্ট্র পুলিশ সুপ্রশিক্ষিত এবং কঠিন পরিশ্রম করে। কিন্তু বিজ্ঞাপনে দেখানো হয়েছে তাঁরা অনলাইন জুয়া খেলেই দক্ষ হয়ে যান। এটা অত্যন্ত হতাশার এবং দুর্ভাগ্যজনক যে কোনও পুলিশকর্মী এর বিরুদ্ধে সোচ্চার হননি এবং বাইরের কেউ বিষয়টি নিয়ে অভিযোগ জানাচ্ছে। আমরা এও আশা করছি, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনলাইন গেমিং অ্যাপের জন্য তৈরি বিজ্ঞাপনে অভিনয় করে বিপাকে নওয়াজউদ্দিন সিদ্দিকি।
  • হিন্দু জনজাগৃতি সমিতি নামের সংস্থার রোষানলে পড়লেন অভিনেতা।
Advertisement