shono
Advertisement
Sanjay Dutt

ফের বিয়ের পিঁড়িতে সঞ্জয় দত্ত, পাত্রী কে?

১৬ বছর পর কেন আবার ছাদনাতলায় সঞ্জয়?
Published By: Akash MisraPosted: 06:40 PM Oct 09, 2024Updated: 07:56 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিয়ের পিঁড়িতে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত! হ্যাঁ, ঠিকই পড়েছেন। সম্প্রতি ঘরোয়া অনুষ্ঠানে ফের সাত পাকে বাঁধা পড়লেন সঞ্জুবাবা। গেরুয়া রঙের পাঞ্জাবি, ধুতিতে একেবারে বর বেশে দেখা গেল সঞ্জয় দত্তকে। তা সঞ্জয়ের পাত্রীকে? ১৬ বছর পর কেন আবার ছাদনাতলায় সঞ্জয়?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। আসলে সম্প্রতি বাড়ি বদল করেছেন সঞ্জয় দত্ত। আর সেই কারণেই দুর্গাপুজোর আবহে গৃহপ্রবেশ করেছেন তিনি। সেই গৃহপ্রবেশ অনুষ্ঠানের মধ্যেই স্ত্রী মান্যতাকে নিয়ে ফের সাত পাকে বাঁধা পড়লেন সঞ্জয়। জানা গিয়েছে, সঞ্জয়ের বিশ্বাস, নতুন বাড়ির সঙ্গে, ফের সাত পাকে বাঁধা পড়লে, সংসার অটুট থাকে। আর সেই কারণেই ৬৫ বছর বয়সেও ফের ছাদনাতলায় সঞ্জুবাবা।

২০০৮ সালে সঞ্জয় বিয়ে করেন মান্যতাকে। তবে সঞ্জয়ের জীবনে মান্যতার গুরুত্ব প্রচুর। তবে মান্যতা শুধুই স্ত্রী নন। সঞ্জুবাবার ম্যানেজারও বটে। 

প্রসঙ্গত, যুক্তরাজ্যের ভিসা পাননি সঞ্জয় দত্ত। তার ফলে হাতছাড়া হল ‘সন অফ সর্দার ২’ ছবি। যে ছবিতে অজয় দেবগণের সঙ্গে অভিনয় করার কথা ছিল সঞ্জয় দত্তের। জানা গিয়েছে, সঞ্জয়কে সরিয়ে এই ছবিতে এন্ট্রি নিয়েছেন রবি কিষাণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সঞ্জয়কে সরিয়ে এই ছবিতে এন্ট্রি নিয়েছেন রবি কিষাণ।
  • ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।
Advertisement