shono
Advertisement
Tota Roy Chowdhury

'অনেকেই বলেন আমি অকর্মার ঢেঁকি...', কীসের অভিমান টোটা রায় চৌধুরীর?

রাজা চন্দর 'ছবির দৃশ্য ফাঁস' বিতর্কের পর কি অভিমানী অভিনেতা?
Published By: Sandipta BhanjaPosted: 09:08 PM May 23, 2024Updated: 02:10 PM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)। দুই সিনেইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করে চলেছেন। কখনও সৃজিত মুখোপাধ্যায়ের ফেলু মিত্তিরের চরিত্রে ধরা দিচ্ছেন তো কখনও বলিপাড়ার ডাকসাইটে প্রযোজক-পরিচালক করণ জোহরের 'রকি অউর রানি...'তে কত্থকশিল্পী হিসেবে নজর কাড়ছেন। এদিকে টোটার ফিটনেস ফান্ডার গুণমুগ্ধ দুই ইন্ডাস্ট্রির অনেকেই। তবুও আক্ষেপ, অনেকে তাঁকে 'অকর্মার ঢেঁকি' বলেন! টোটার নিজেও সেই সম্বোধনে সায় দিয়েছেন! অভিনেতা কি অভিমানী?

Advertisement

দিন কয়েক আগেই অনুমতি ছাড়া রাজা চন্দর ছবির দৃশ্য ফাঁস করে বিতর্কে জড়িয়েছিলেন টোটা রায়চৌধুরী। পরিচালক , প্রযোজকরা একযোগে সোশাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। যদিও বিতর্কের জেরে সেই পোস্ট তড়িঘড়ি মুছে দিয়েছিলেন অভিনেতা। তার পর থেকে সোশাল মিডিয়ায় আর তাঁকে সক্রিয় দেখা যায়নি। তবে বৃহস্পতিবার নেটপাড়ার (Internet) নিজের শরীরচর্চার ছবি শেয়ার করে ক্যাপশনে যা লিখেছেন টোটা, তাতেই অনুরাগীদের একাংশের অনুমান, 'তাহলে কি অভিনেতা অভিমান করেছেন কারও প্রতি?'

[আরও পড়ুন: ‘বাড়ির কাজের লোক’ নিয়ে বেফাঁস ‘ফেলু’ ইন্দ্রনীল! ‘ক্লাসলেস কে?’, খোঁচা ভাস্বরের]

শীর্ষাসন করা ছবি পোস্ট করে পুরো ক্যাপশনে টোটা রায়চৌধুরী লিখেছেন, "ঢেঁকি তো, তাই স্বর্গে গেলেও ধানটাই ভাঙি। অবশ্য অনেকেই বলেন, অকর্মার ঢেঁকি। হয়তো তাঁরা ঠিকই বলেন। তবে আমার ধান ভাঙা কিন্তু অবিরাম। তাতে কোনও আলস্য নেই, চাতুরি নেই, ফাঁকিবাজি নেই। এই ধান ভেঙে কী পাব, কতদূর যাব, গন্তব্য কোথায়? জানি না। আমার যে পথ চলাতেই আনন্দ।" কিন্তু আচমকাই কেন 'অকর্মার ঢেঁকি' সম্বোধন নিজেকে? এপ্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে টোটার রসিক অথচ আক্ষেপের উত্তর, দীর্ঘ সময় ইন্ডাস্ট্রিতে নিজের ছন্দে সততার সঙ্গে কাটালেও সকলের বিশ্বাস অর্জন করতে পারেননি তিনি।

[আরও পড়ুন: ‘এই রাজ্যে Ph.D-র ইতিহাস ভালো না’, হিরণকে তোপ ‘বাম’ রাহুলের, দেবের খোঁচা, ‘ঢপের ডক্টর’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন টোটা রায়চৌধুরী
  • তবুও আক্ষেপ, অনেকে তাঁকে 'অকর্মার ঢেঁকি' বলেন!
  • টোটার নিজেও সেই সম্বোধনে সায় দিয়েছেন! অভিনেতা কি অভিমানী?
Advertisement