shono
Advertisement
Kangana Ranaut-Adhyayan Suman

'মন তো ভেঙেছে...', কঙ্গনার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অধ্যয়ন সুমন

'রাজ' সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি প্রেমে পড়েছিলেন কঙ্গনা-অধ্যয়ন।
Posted: 12:40 PM Apr 24, 2024Updated: 04:01 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনার জীবনে একসময় তাঁর আলাদা জায়গা ছিল। সে জায়গা অল্প সময়েই হারিয়েছেন। মন ভেঙেছে অধ্যয়ন সুমনের (Adhyayan Suman)। সেই মন ভাঙার কথাই শোনালেন অভিনেতা। আগামীতে সঞ্জয় লীলা বনশালির 'হীরামাণ্ডি' সিরিজে দেখা যাবে অধ্যয়নকে। সেই সংক্রান্ত সাক্ষাৎকার দিতে গিয়েই মন ভাঙার কথা বলতে থাকেন।

Advertisement

অভিনেতা তথা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক শেখর সুমনের ছেলে অধ্যয়ন। ২০০৮ সালে অজয় দেবগনের আত্মীয় অনিল দেবগনের পরিচালনায় তৈরি 'হাল এ দিল' সিনেমায় অভিনয় করেছিলেন অধ্যয়ন। সেটিই তাঁর প্রথম সিনেমা। দ্বিতীয় ছবি 'রাজ: দ্য মিস্টরি কন্টিনিউজ'। এই ছবিতেই কঙ্গনার সঙ্গে অভিনয় করেছিলেন অধ্যয়ন। শোনা যায়, শুটিংয়ের সময় থেকেই দুজনের ঘনিষ্ঠতা শুরু হয়। তার পর প্রেম। কিন্তু সম্পর্ক টেকেনি।

[আরও পড়ুন: ছেলের নাম জাহাঙ্গির কেন? তুমুল হেনস্তা ‘কাশ্মীর ফাইলস’ তারকার, নিলেন বড় সিদ্ধান্ত ]

এক সময় অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনার সঙ্গে সম্পর্কটা বেজায় টক্সিক হয়ে গিয়েছিল। তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে কঙ্গনার নাম নেননি অভিনেতা। প্রেমে কি নিজেকে 'আনলাকি' মনে করেন তিনি? এই প্রশ্নের জবাব দিয়ে অধ্যয়ন বলেন, "আমি তা মনে করি না। আমার তো মনে হয় অনেকে আমায় ভালোবাসে। "

কিন্তু এর পরই আবার শেখরপুত্র বলেন, "রোম্যান্টিকভাবে প্রত্যেকের জার্নি আলাদা হয়। আমারও ছিল। কয়েকজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল। মন তো ভেঙেছিল বেশ কয়েকবার। এটা কিন্তু আমার জীবনের জন্য ভালো হয়েছে। অভিনেতা হিসেবে আমি অনেক কিছু শিখতে পেরেছি।" প্রসঙ্গত, ২০২১ সালে অধ্যয়ন জানিয়েছিলেন, 'স্প্লিটসভিলা ১১'র প্রতিযোগী মায়েরা মিশ্রর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু তাও নাকি ভেঙে গিয়েছে। এখন অধ্যয়নের পাখির চোখ 'হীরামাণ্ডি'। সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় সিরিজে জোরাবরের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। পয়লা মে থেকেই নেটফ্লিক্সে দেখা যাবে 'হীরামাণ্ডি'।

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement