shono
Advertisement
Akshay Kumar

দেশ ছেড়ে আবু ধাবি! ছবি হিট করানোর মানত নিয়ে হিন্দু মন্দিরে ছুটলেন অক্ষয়

১১ এপ্রিল মুক্তি পেতে চলেছে অক্ষয়-টাইগারের 'বড়ে মিঞা ছোটে মিঞা'।
Posted: 08:22 PM Apr 09, 2024Updated: 08:42 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবু ধাবির 'বাপস' হিন্দু মন্দিরের উদ্বোধনে হাজির ছিলেন অক্ষয় কুমার। সেই সময় দেখা গিয়েছিল নিষ্ঠাভরে আরতিতে অংশ নিয়েছিলেন বলিউডের খিলাড়ি কুমার। আর এবার নতুন ছবি 'বড়ে মিঞা ছোটে মিঞা'র রিলিজের আগে আবু ধাবির হিন্দু মন্দিরে পৌঁছে গেলেন অক্ষয়।

Advertisement

বহুদিন ধরেই হিটের মুখ দেখছেন না অক্ষয়। একদিকে যখন শাহরুখের জওয়ান, পাঠান ব্লক বাস্টার। সেখানে দাঁড়িয়ে অক্ষয়ের ছবি ও মাই গড কোনওরকমে একশো কোটির ক্লাবে প্রবেশ করেছিল। অক্ষয়ের চাই এবার একটা মস্ত বড় হিট। তাই খিলাড়ি কুমারের পাখির চোখ বড়ে মিঞা ছোটে মিঞা।

ইদে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত বড়ে মিঞা ছোটে মিঞা ছবি। এই ছবিরই প্রচারে এখন ব্যস্ত বলিউডের খিলাড়ি কুমার। এই প্রচারের মাঝেই যেন স্মৃতিপথে হাঁটলেন অক্ষয়।

[আরও পড়ুন: কলকাতায় পা রেখে কী দেখে মুগ্ধ হলেন কার্তিক আরিয়ান? নিজেই শেয়ার করলেন ভিডিও]

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, তাতে ভরপুর অ্যাকশন থাকছে।

একসময় অক্ষয় মানেই বলিউড বক্স অফিস একেবারে হাতের মুঠোয়। বলিউডের খিলাড়ি কুমারের ছবি মুক্তি পেলেই কোটি টাকার ক্লাবে। তবে করোনা আবহের পর যেন অক্ষয়ের ভাগ্যে শনিরদশা। নানা অবতারে বলিপর্দায় এলেও, দর্শকরা কিন্তু পাত্তা দিচ্ছেন না অক্ষয়কে। যা জলজ্যান্ত প্রমাণ ‘বেলবটম’, ‘রামসেতু’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘মিশম রানিগঞ্জ’। একমাত্র ‘ও মাই গড ২’ যা একটু ব্যবসা করেছিল। পর পর ফ্লপ দেওয়ায় অক্ষয়কে নেটিজেনরা মাঝে মধ্য়ে কুকথা বলতে থাকেন। তার উপর গেরুয়া শিবিরের দিকে অক্ষয় ঝুঁকে থাকায়, কটাক্ষের ধরন হয় আর তীব্রতর। আর এবার সেই কটাক্ষেই মুখ খুললেন অক্ষয়।

সম্প্রতি মুম্বইয়ে নতুন ছবি ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’র প্রচারে অক্ষয় জানালেন, ”আমি যে ছবিগুলো করেছি, কোনটাও সফল হয়েছে, কোনটা হয়নি। ব্যর্থতা আমার কাছে নতুন নয়। কেরিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি ছবি ফ্লপ করেছিল। কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও কাজ করতেই থাকব।” সঙ্গে অক্ষয় আরও বলেন, ”বড়ে মিঞা, ছোটে মিঞা ছবিতে আমরা সবাই খুবই পরিশ্রম করেছি। আশা করি এই পরিশ্রমের ফল পাব।”

[আরও পড়ুন: পোলাও-মাংস থেকে নাচোস ঘুগনি, সেজওয়ান ফুচকার ফিউশন পাবেন এই পয়লা বৈশাখে]

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একসময় অক্ষয় মানেই বলিউড বক্স অফিস একেবারে হাতের মুঠোয়।
  • সম্প্রতি মুম্বইয়ে নতুন ছবি ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’র প্রচারে অক্ষয় জানালেন, ”আমি যে ছবিগুলো করেছি, কোনটাও সফল হয়েছে, কোনটা হয়নি।
Advertisement