shono
Advertisement
Alia Bhatt

আলিয়ার শুভেচ্ছা বিভ্রাট! টিম ইন্ডিয়ার জয়গান করতে গিয়ে কটাক্ষের মুখে নায়িকা

কোন ভুল করে বসলেন বলিউডের 'গাঙ্গুবাঈ'?
Published By: Suparna MajumderPosted: 01:51 PM Jun 30, 2024Updated: 02:52 PM Jun 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বপ্নপূরণ। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) চ্যাম্পিয়ন ভারত। সারা দেশে শুভেচ্ছার বন্যা। টলিউড, বলিউডের একাধিক তারকা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কিন্তু গোল বাঁধল আলিয়া ভাটের (Alia Bhatt) পোস্টে। ভারতীয় টিমকে জয়ের শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাতেই নেটদুনিয়ার হাসির খোরাক হলেন তিনি।

Advertisement

কোন ভুল করে বসলেন বলিউডের 'গাঙ্গুবাঈ'? না, বানান বা তথ্যগত ভুল তিনি এবারে করেননি। তবে ভারতীয় ক্রিকেট টিম বিশ্বজয় করেছে শনিবার রাতে। আর অভিনেত্রী "আমরা জিতে গেছি" বলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রবিবার সকালে। এতেই ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের পালা শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ৩০ জুন থেকে ০৬ জুলাই পর্যন্ত Horoscope: কর্মে বাধা না অগ্রগতি? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

আলিয়ার পোস্টেরই কমেন্টবক্সে একজন লিখেছেন, "ভালো হয়েছে বলে দিলেন, আমরা তো জানতামই না। এত তাড়াতাড়ি কেন বললেন?" আরেকজন আবার আলিয়াকে প্রশ্ন করেন, "এতক্ষণ কোথায় ছিলেন?" কারও আবার দাবি আলিয়া ঘুমিয়ে পড়েছিলেন। উঠে যখন দেখলেন ভারত ম্যাচ জিতে গেছে। সঙ্গে সঙ্গে ছবি পোস্ট করে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে বলিউড ডেবিউর সময়ে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা করণ জোহরের শোয়ে অতিথি হয়ে গিয়েছিলেন। শোয়ে রাষ্ট্রপতির নাম ভুল বলেছিলেন আলিয়া। তাতেই সারা দেশে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও সে সময় দক্ষভাবেই বিষয়টি সামাল দিয়েছিলেন অভিনেত্রী। নিজের ভুল নিয়ে রসিকতা করে নিজেই ভিডিও তৈরি করেছিলেন। এবারেও বিষয়টিকে হালকাভাবেই হয়তো নেবেন আলিয়া। এমনই আশা অনুরাগীদের।

[আরও পড়ুন: ‘কে নায়ক নন বলুন তো?’, ভারতের জয়ে মতি নন্দীর উপন্যাসের কথা মনে করালেন রূপম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় ক্রিকেট টিম বিশ্বজয় করেছে শনিবার রাতে।
  • আর আলিয়া "আমরা জিতে গেছি" বলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রবিবার সকালে।
  • এতেই ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের পালা শুরু হয়ে গিয়েছে।
Advertisement