shono
Advertisement
Arindam Sil

দুবাইয়ে অরিন্দম শীলের বেলি ডান্স! ভাইরাল ভিডিও

বিন্দাস মুডে টলিপাড়ার জনপ্রিয় পরিচালক।
Published By: Suparna MajumderPosted: 11:05 AM Jul 02, 2024Updated: 11:05 AM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশিরভাগ সময় ক্যামেরার নেপথ্যে থাকেন। হাজার একটা কাজ থাকে। কিন্তু অবসরে বিন্দাস থাকতেই পছন্দ করেন অরিন্দম শীল (Arindam Sil)। তার সম্প্রতিক উদহারণ দুবাইয়ের এক ভিডিওতে দেখা গেল। যেখানে সুন্দরী নৃত্যশিল্পীর সঙ্গে পাল্লা দিয়ে 'বেলি ডান্স' করলেন টলিউডের জনপ্রিয় পরিচালক।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিওটি কোনও এক হলে রেকর্ড করা হয়েছে। যাতে গলায় ওড়না দিয়ে এক তরুণীকে 'বেলি ডান্স' করতে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গেই ছন্দ মেলান অরিন্দম শীল। তিনি নিজেও নিয়ে নেন এক নীল স্কার্ফ। তা গলায় ঝুলিয়েই শুরু করে দেন নাচ। শিল্পীর সঙ্গে ছন্দ মেলাবার আপ্রাণ চেষ্টা করেন বাংলার পরিচালক।

এদিকে 'মিতিন মাসি' সিরিজের পরবর্তী ছবি 'একটি খুনির সন্ধানে মিতিন'-এর শুটিং শেষ করে ফেলেছেন অরিন্দম শীল। এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। শুটিং চলছিল নেপালগঞ্জে। কোয়েল আগেভাগেই জানিয়েছিলেন, এবারে প্রচুর অ্যাকশন দৃশ্য আছে। দর্শকদের একদমই নিরাশ করতে চান না তিনি। সেই প্রেক্ষিতেই প্রচুর জিম, ডায়েট সব করেছেন। এবার অ্যাকশন দৃশ্য করতে গিয়েই বিপত্তি। হাতের হাড় ভাঙে অভিনেত্রীর। প্লাস্টার করতে হয়। পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরই ফ্লোরে ফেরেন অভিনেত্রী। শেষ করেন 'একটি খুনির সন্ধানে মিতিন'-এর শুটিং।

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অবসরে বিন্দাস থাকতেই পছন্দ করেন অরিন্দম শীল। তার সম্প্রতিক উদহারণ দুবাইয়ের এক ভিডিওতে দেখা গেল।
  • সুন্দরী নৃত্যশিল্পীর সঙ্গে পাল্লা দিয়ে 'বেলি ডান্স' করলেন টলিউডের জনপ্রিয় পরিচালক।
Advertisement