shono
Advertisement
Nana Patekar

সত্যজিতের ডায়রিতে নানা পাটেকরের নাম! গোপন তথ্য শেয়ার অভিনেতার

কী বললেন অভিনেতা?
Published By: Akash MisraPosted: 07:10 PM Jul 01, 2024Updated: 07:10 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের তিনি 'অ্য়াংরি অ্য়াক্টর'। যে কোনও অবতারে পর্দায় এলেই দর্শকদের মন জয় করে নেন। তবে ইদানীং নানা সিরিজে সুযোগ পেলেও, বলি পর্দায় তাঁকে প্রায় দেখাই যায় না। সেই নানা পাটেকরকেই নাকি নিজের ছবিতে অভিনেতা হিসেবে চেয়েছিলেন সত্যজিৎ রায়! নাহ, কোনও গুঞ্জন নয়। বরং গোপন তথ্য ফাঁস করলেন নানা নিজেই।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। সম্প্রতি এক ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে নানা পাটেকর জানালেন, ''সত্যজিৎ রায়ের একটি ডায়রি ছিল, যেখানে একটি পাতায় দিলীপ কুমারের সম্পর্কে লেখা ছিল। সেখানে সত্যজিৎ রায় লিখেছিলেন আমার সঙ্গে কাজ করতে চান! এর থেকে বড় পুরস্কার আর কী হতে পারে? তবে আমার তাঁর সঙ্গে কাজ করা হয়নি। কিন্তু সত্যজিৎ রায়ের ডায়রিতে আমার নাম থাকাটা আমার কাছে সত্যিই খুব বড় ব্যাপার। সেক্ষেত্রে আমি খুবই লাকি।

[আরও পড়ুন: শাহরুখের ছবিতে গান গেয়ে পুরস্কার পেয়েও অপমান! তিক্ত অভিজ্ঞতা শেয়ার অভিজিতের]

প্রসঙ্গত, ২০০৮ সালে চলছিল ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং। ছবির একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন তনুশ্রী। তাঁর অভিযোগ, তখন নাকি নানা পাটেকর তাঁকে অশালীনভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি অভিনেতার সঙ্গে কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাননি। আর এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশে মামলা দায়ের করেছিলেন তিনি। শুধু তাই নয়, মহিলা কমিশনের দ্বারস্থও হয়েছিলেন তনুশ্রী। তবে এসব বিতর্ক ভুলে নানা এখন নতুন সিরিজের কাজেই মন দিয়েছেন। জানা গিয়েছে, বিবেক অগ্নিহোত্রীর নতুন ছবিতেও তাঁকে দেখা যাবে।

[আরও পড়ুন: দুষ্কৃতীদের তাণ্ডব! হেনস্তার শিকার অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা, তীব্র প্রতিক্রিয়া মদন মিত্রর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তখন নাকি নানা পাটেকর তাঁকে অশালীনভাবে স্পর্শ করার চেষ্টা করেন।
  • বিবেক অগ্নিহোত্রীর নতুন ছবিতেও তাঁকে দেখা যাবে।
Advertisement