shono
Advertisement
Anirban Bhattacharya

ডিভোর্সের গুঞ্জন অতীত! স্ত্রী মধুরিমাকে নিয়ে কলকাতা ছাড়লেন অনির্বাণ

কোথায় গেলেন দম্পতি?
Published By: Sandipta BhanjaPosted: 04:58 PM Jul 01, 2024Updated: 04:58 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ দিন ধরেই অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) বিয়ে ভাঙার গুঞ্জন। শোনা গিয়েছিল, তাঁদের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে! এমনকী গত বছর অভিনেতার ডিভোর্সের খবরও রটে যায়। কিন্তু এই বিষয়ে বরাবরই সচেতনভাবে শব্দপ্রয়োগ করেছেন তিনি। স্ত্রী মধুরিমা গোস্বামীও বিচ্ছেদের জল্পনার খবর উড়িয়ে দিয়েছিলেন। আর এবার নিন্দুকদের সপাট জবাব দিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে কলকাতা ছাড়লেন অভিনেতা।

Advertisement

অনির্বাণ-মধুরিমার সম্পর্কে যে এতটুকু ভাঁটা পড়েনি, কলকাতা বিমানবন্দরের ফ্রেমবন্দি মুহূর্তই সেটা বলে দেয়। তাঁদের পরনেও রং মিলান্তি কালো টি শার্ট। কিন্তু কলকাতা থেকে কোথায় উড়ে গেলেন অনির্বাণ-মধুরিমা? লন্ডনে গিয়েছেন দম্পতি। সেখানে নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনে যোগ দেবেন তাঁরা। অনির্বাণ-মধুরিমার পাশাপাশি উজান গঙ্গোপাধ্যায়, লহমা ভট্টাচার্য, সৈরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তীদের মতো আরও অনেককে সোমবার সকালে বিমানবন্দরে দেখা গেল। সকলেরই গন্তব্য এক। তবে উল্লেখ্য, বহু দিন বাদে সস্ত্রীক দেখা গেল অনির্বাণ ভট্টাচার্যকে।

তেইশের দুর্গাপুজোর সময় থেকেই অনির্বাণ-মধুরিমার সম্পর্কে ফাটল ধরার খবর রটে যায়। তার আগেও এই গুঞ্জনে তোলপাড় হয়েছিল নেটপাড়া। তবে, সম্পর্ক যে দিব্যি রয়েছে নিজের জায়গায়, তা বেশ বোঝা গেল। তখনও সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেতা জানিয়েছিলেন যে, "এটা আমার এবং আমার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির ব্যক্তিগত বিষয়। মন থেকে চাইব, এটা না হোক। আমি যেন আমার মধ্যে থেকেই সমস্যার সমাধান করতে পারি। কিন্তু এই রটনায় যাঁদের নাম জড়িয়েছে, তাঁদের কষ্ট-অস্বস্তি যতটা কম করা যায়, সেই চেষ্টাই করব।" মধুরিমার জানিয়েছিলেন, এমন রটনা কেন রটেছে তাঁর কোনও ধারণা নেই। তিনি শুধু এটুকু বলতে পারেন যে বিষয়টি সত্যি নয়। অনির্বাণকে বিয়ে করার পর থেকে প্রচুর ট্রোল হতে হয়েছে মধুরিমাকে। সে প্রসঙ্গে তাঁর মন্তব্য, "আমাদের বিয়েটা ভেঙে গেলে অনেকেই খুশি হবেন। অনির্বাণদাকে বিয়ে করার পর থেকে যেভাবে অভিশাপ পাচ্ছি।" কেমন স্বামী অনির্বাণ? এই প্রশ্নের জবাব দিতে গিয়ে মধুরিমা জানান, একটাই তো বিয়ে হয়েছে তাঁর। তাই ‘ভালো স্বামী’ সংজ্ঞা এখনও জানা নেই। মায়ের স্বামী হিসেবে নিরঞ্জন গোস্বামীকে দেখেছেন। তাতেই বলতে পারেন। অনির্বাণ স্বামী হিসেবে তাঁর মতোই। এবার সস্ত্রীক আমেরিকা বঙ্গ সম্মেলনের জন্য লন্ডনে উড়ে গিয়ে সব ধোঁয়াশা পরিষ্কার করে দিলেন অনির্বাণ ভট্টাচার্য।

অনির্বাণ-মধুরিমার চেনাশোনা বহুদিনের। মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল আগেই। ২০২০ সালে মধুরেণ সমাপয়েৎ। গাঁটছড়া বাঁধেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। মাইম শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে মধুরিমা। মঞ্চে ভীষণভাবে সক্রিয়। সেই সূত্রেই তাঁর আর অনির্বাণের কাছে আসা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনির্বাণ-মধুরিমার সম্পর্কে যে এতটুকু ভাঁটা পড়েনি, কলকাতা বিমানবন্দরের ফ্রেমবন্দি মুহূর্তই সেটা বলে দেয়।
  • তাঁদের পরনেও রং মিলান্তি কালো টি শার্ট।
  • লন্ডনে গিয়েছেন দম্পতি। সেখানে নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনে যোগ দেবেন।
Advertisement