shono
Advertisement

Breaking News

Alia Bhatt

ফের মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন আলিয়া! ছোট্ট রাহা কবে হচ্ছে দিদি?

২০২২ সালের নভেম্বর মাসে ফুটফুটে কন্যার মা হন আলিয়া ভাট।
Published By: Akash MisraPosted: 04:04 PM Oct 12, 2024Updated: 04:04 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালের নভেম্বর মাসে ফুটফুটে কন্যার মা হন আলিয়া ভাট। রণবীর কাপুর ও আলিয়ার সংসারে আসে ছোট্ট রাহা। তার পর থেকেই রণলিয়ার সংসার বলতেই রাহার উজ্জ্বল উপস্থিতি। তেমনি, রণবীরের মেয়েও। ক্য়ামেরার সামনে আসলেই এক মুখ হাসি। তবে এবার নাকি রণবীর ও আলিয়া আরও এক সন্তানের প্রস্তুতি নিচ্ছেন। হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এমনটাই হতে চলেছে।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। শুক্রবার মুক্তি পেয়েছে আলিয়ার ছবি জিগরা। ইতিমধ্য়েই এই ছবিতে আলিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। এই ছবির প্রচারে এসেই দ্বিতীয় সন্তানের ইচ্ছেপ্রকাশ করলেন আলিয়া। আলিয়ার কথায়, ''আশা করি এখনও বহু ছবিতে কাজ করা বাকি। তবে শুধু অভিনেত্রী হিসাবে নয়, প্রযোজকের ভূমিকাতেও থাকতে চাই। বিশ্বের নানা জায়গায় ভ্রমণের পরিকল্পনাও রয়েছে। এ ছাড়া আমি আমার জীবনে আরও সন্তান দেখতে চাই। সুস্থ, সাধারণ, সুখী ও শান্তিপূর্ণ একটা জীবনযাপন করতে চাই শুধু।''

আদিত্য চোপড়ার হাত ধরে সদ্য গোয়েন্দা ব্রহ্মাণ্ডে পা রেখেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। যশরাজ ফিল্মস-এর পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সকে কবজা করতে কম কসরত করছেন না ‘আলফা’ অভিনেত্রী। ছবিতে দুরন্ত অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। যার জন্য মাসখানেক ধরেই কড়া প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া। হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর জন্যেও ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের পাশে টেক্কা দিতে অ্যাকশনের মারপ্যাঁচ শিখেছিলেন। এবার ‘আলফা’তেও (Alpha) দুর্ধর্ষ গোয়েন্দা এজেন্টের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্রে খবর, “এমন অবতারে এর আগে কখনও আলিয়া ভাটকে দেখা যায়নি। সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করার জন্য বিগত ৪ মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। ‘আলফা’ ছবিতে ৪-৫টি ক্ষুরধার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে, আর সেই দৃশ্যে অভিনয়ের জন্য নিজেকে ফিট রাখতেই এই কড়া প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হয়েছে আলিয়া ভাটকে। ‘রাফ অ্যান্ড টাফ’ চরিত্রে অভিনয় করতে যাতে কোনও অসুবিধে না হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘রাফ অ্যান্ড টাফ’ চরিত্রে অভিনয় করতে যাতে কোনও অসুবিধে না হয়।
  • আদিত্য চোপড়ার হাত ধরে সদ্য গোয়েন্দা ব্রহ্মাণ্ডে পা রেখেছেন আলিয়া ভাট
Advertisement