shono
Advertisement
Amitabh-Shreya-Kaushiki

অনন্ত-রাধিকার আশীর্বাদে রামদেবের সঙ্গে খোশগল্প অমিতাভের, রামনাম শ্রেয়া-কৌশিকীদের

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 11:39 AM Jul 14, 2024Updated: 11:39 AM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান এখনও চলছে। গত পরশু সম্পন্ন হয়েছে বিয়ে। আজ অর্থাৎ রবিবার রিসেপশন। তার আগেই হয়েছে রাধিকার গৃহপ্রবেশ ও নবদম্পতির শুভ আশীর্বাদের অনুষ্ঠান। তাতেও তারকার মেলা। বিগ বি অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) বেশিরভাগ সময় দেখা গেল ধর্মগুরুদের সঙ্গে। খোশমেজাজে গল্প করলেন বাবা রামদেবের সঙ্গেও। এদিকে শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তীদের কণ্ঠে শোনা গেল রামনাম।

Advertisement

নাতনি নভ্যাকে নিয়ে অনন্ত-রাধিকার শুভ আশীর্বাদের অনুষ্ঠানে হাজির হন বিগ বি। তাঁর পরনে কারুকাজ করা পাঞ্জাবি। তার উপর দিয়েই জড়িয়েছিলেন শাল। তুলসী পিঠের প্রধান জগৎগুরু রামভদ্রাচার্যকে দেখেই তাঁর দিকে এগিয়ে যান তিনি। ধর্মগুরুও তাঁকে দেখে জড়িয়ে ধরেন।

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন বাবা রামদেবও। বলিউডের শাহেনশাকে দেখে উচ্ছ্বসিত ছিলেন তিনি। হাত ধরে বেশ কিছু সময় ধরে খোশগল্প করেন দুজন। অমিতাভ বচ্চনও বেশ উপভোগ করছিলেন যোগগুরুর সান্নিধ্য।

 

[আরও পড়ুন: শাহরুখে মোহিত WWE তারকা জন সিনা, ছবি শেয়ার করে লিখলেন মনের কথা]

এই আসরেই মাইক হাতে তুলে নেন শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তী। তাঁদের সঙ্গেই ছিলেন শংকর মহাদেবন, সোনু নিগম, হরিহরণের মতো শিল্পী। একসঙ্গে রামের ভজন অতিথিদের শোনান তাঁরা। পুরো বিষয়টির যেন নেতৃত্ব দিচ্ছিলেন শংকর।

প্রসঙ্গত, এর আগে আম্বানিদের অনুষ্ঠানের কথা নিজের ব্লগে উল্লেখ করেন বিগ বি। সেখানে তিনি লেখেন, "দারুণ একটা বিয়েবাড়ি থেকে ফিরলাম। অনেকদিন পর এত ভালোবাসা আর সম্মান পেলাম। কত পুরনো বন্ধু, পরিচিতদের সঙ্গে দেখা হল। তাঁদের চেহারায় পরিবর্তন এসেছে কিন্তু আজও কত আন্তরিকতা আর ভালোবাসা রয়েছে আমাদের সম্পর্ক, অতীতের কাজ নিয়ে। এই তো জীবন... এই ঐকবদ্ধতা, ভালোবাসা আর আন্তরিকতা।"

[আরও পড়ুন: বিচ্ছেদের জল্পনায় জল! আম্বানিদের অনুষ্ঠানের ভিডিওয় একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত-রাধিকার শুভ আশীর্বাদে বিগ বি অমিতাভ বচ্চনকে বেশিরভাগ সময় দেখা গেল ধর্মগুরুদের সঙ্গে।
  • এদিকে শ্রেয়া ঘোষাল, কৌশিকী চক্রবর্তীদের কণ্ঠে শোনা গেল রামনাম।
Advertisement