shono
Advertisement
Navya Nanda

অভিনয়ের ইচ্ছে নেই! আহমেদাবাদ IIM-এ ভর্তি হলেন অমিতাভের নাতনি নভ্য নভেলি

ভিন্ন পথে হাঁটলেন বচ্চনদের নাতনি। কোন কোর্স করছেন সেখানে নভ্যা?
Published By: Sandipta BhanjaPosted: 12:28 PM Sep 02, 2024Updated: 12:29 PM Sep 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের নাতনি হয়েও আগেই জানিয়ে দিয়েছিলেন যে মামাবাড়ির মতো অভিনয় দুনিয়ায় পা রাখার ইচ্ছে তাঁর নেই। বরং তার থেকে অনেক বেশি বাবা নিখিল নন্দার ব্যবসা সামলাতে আগ্রহী নভ্যা নভেলি নন্দা (Navya Nanda)। এবার সেই স্বপ্নপূরণের দিকেই একধাপ এগোলেন অমিতাভ বচ্চনের নাতনি। ভর্তি হয়েছেন আহমেদাবাদ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টে।

Advertisement

সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পাওয়া চারটিখানি কথা নয়। একজন মেধাবী পড়ুয়া হওয়ার পাশাপাশি বিজনেস ম্যানেজমেন্ট পড়তে হলে যে তুখড় বাস্তব বুদ্ধিরও প্রয়োজন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। অমিতাভ-জয়ার নাতনি বরাবরই মেধাবী। আহমেদাবাদ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টে ভর্তি হয়ে রবিবার সেখান থেকেই ইউনিফর্ম পরে একটি ছবি শেয়ার করেছেন নভ্যা নভেলি। ক্যাপশনে লেখা দু চোখ ভরা স্বপ্নের কথা। নভ্যা লিখেছেন, "স্বপ্ন সত্যি হয়। সেরা অনুষদ বিভাগের মানুষদের সঙ্গে আগামী ২ বছরের ঠিকানা। ২০২৬ সালের বিপিজিপি এমবিএ ক্লাস।"

[আরও পড়ুন: ‘ঘাঁটা মল্লিক, টা টা…’, কাঞ্চনের ‘সরকারি বোনাস’ মন্তব্যে ‘বেলাগাম’ কটাক্ষ ঋত্বিকের]

কালো স্যুটে হাসিমুখে নভ্যা নভেলির স্বপ্নপূরণের পোস্টে ভালোবাসা উজার করে দিয়েছেন বন্ধু সুহানা খান, অনন্যা পাণ্ডেরা। মা শ্বেতা বচ্চন লিখেছেন, "আমি তোমাকে নিয়ে গর্বিত।" মামা অভিষেক বচ্চনও খুশি। করিশ্মা কাপুর লিখেছেন, 'অভিনন্দন নভ্যা।' সোনালি বেন্দ্রে লিখলেন, 'অল দ্য বেস্ট ডার্লিং।' নভ্যা নভেলি এর আগে দিদা জয়া এবং মা শ্বেতার সঙ্গে তার নিজস্ব পডকাস্ট- 'হোয়াট দ্য হেল নভ্যা' হোস্ট করতেন। সেখানেই একটি পর্বে শ্বেতা স্পষ্ট করে দিয়েছিলেন যে, দাদু-দিদা, মামা অভিষেক বচ্চন, মামী ঐশ্বর্য রাই বচ্চন বা ভাই অগস্ত্য নন্দার মতো পথ অনুসরণ করে অভিনয়ে নামতে আগ্রহী নন।

[আরও পড়ুন: RG Kar কাণ্ডের প্রতিবাদে পথে মধুরিমা, ‘মৌন’ অনির্বাণের হয়ে স্পষ্ট জবাব দিলেন নাট্যকর্মী স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চ্চন পরিবারের নাতনি হয়েও আগেই জানিয়ে দিয়েছিলেন যে মামাবাড়ির মতো অভিনয় দুনিয়ায় পা রাখার ইচ্ছে তাঁর নেই।
  • রং তার থেকে অনেক বেশি বাবা নিখিল নন্দার ব্যবসা সামলাতে আগ্রহী নভ্যা নভেলি নন্দা।
  • এবার সেই স্বপ্নপূরণ! ভর্তি হয়েছেন আহমেদাবাদ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্টে।
Advertisement