shono
Advertisement
Ananya Panday

ডিপফেক ভিডিও নিয়ে চিন্তায় অনন্যা, নিস্তার কীভাবে? জানালেন চাঙ্কিকন্যা

কী বললেন অনন্যা?
Published By: Akash MisraPosted: 07:17 PM Sep 30, 2024Updated: 07:17 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও দীপিকা, কখনও প্রিয়াঙ্কা। কখনও আবার রশ্মিকা মান্দানা, আলিয়া ভাট। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নায়িকাদের ডিপফেক ভিডিও নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড। প্রায় প্রত্যেক নায়ক-নায়িকারই এই ধরনের ঘটনাক তীব্র বিরোধিতা করেছেন। তবুও যেন আটকানো যাচ্ছে না সাইবার অপরাধ! আর এবার এই নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন অনন্যা পাণ্ডে।

Advertisement

এই মুহূর্তে নতুন ছবি 'কন্ট্রোল'-এর প্রচারের ব্যস্ত রয়েছেন অনন্যা। এই ছবির প্রেক্ষাপট এআই-এর কুপ্রভাব। এই ছবির প্রচারে এসেই অনন্যা জানালেন, ''এই ডিপফেক খুবই ভয়ের বিষয়। আমাদের ছবি এবং কণ্ঠস্বর সহজেই পাওয়া যায়। জানি না কতটা সুরক্ষিত থাকতে পারব। মনে হয়, সুনির্দিষ্ট আইন ছাড়া এটা রোখা সম্ভব নয়। তাই সরকারকে অনুরোধ জলদিই যেন এমন আইন তৈরি করে সরকার।''

কয়েকদিন আগেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে অনন্যার 'কল মি বে' সিরিজ। এই সিরিজে অভিনয় করে প্রশংসাও পেয়েছেন তিনি। এবার নেটফ্লিক্সে আছে অনন্যার কন্ট্রোল। তবে ছবি ছাড়াও, প্রেমের কারণে অনন্যা নিত্য থাকেন খবরে।

প্রসঙ্গত, অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সূত্র বলছে, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তাঁর নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিক ওদিক। শুধু তাই নয়, নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তাঁর নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে। গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেই কারণেই সোশাল মিডিয়ায় অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখলেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখলেন তিনি।
  • সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নায়িকাদের ডিপফেক ভিডিও নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড।
Advertisement