shono
Advertisement

Breaking News

Diljit Dosanjh

'নেতারা দেশ ভাগ করলেও হৃদয় ভাগ হয়নি', পাকিস্তানি ভক্তের মন জিতলেন দিলজিৎ

ঠিক কী বললেন দিলজিৎ দোসাঞ্ঝ?
Published By: Sandipta BhanjaPosted: 02:48 PM Sep 30, 2024Updated: 02:48 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেমন শিল্পীর কোনও দেশ হয় না, তেমনই কাঁটাতারের বেড়াজাল প্রিয় শিল্পীর থেকে অনুরাগীদের আলাদা করতে পারে না। সম্প্রতি আবারও সেই ঝলকই দেখা গেল দিলজিৎ দোসাঞ্ঝের (Diljit Dosanjh) ইংল্যান্ডের কনসার্টে। পাকিস্তান থেকে আগত এক মহিলা অনুরাগীকে জুতো উপহার দিয়েছেন তিনি। শুধু তাই নয়, উপহার দেওয়ার পর ওই ভক্তকে যা বললেন, তাতে শুধু ওই তরুণী কেন, গোটা নেটপাড়ার 'দিল' জিতে নিলেন দিলজিৎ। যে ভিডিও কিনা আপাতত নেটপাড়ার চর্চার শিরোনামে।

Advertisement

পাঞ্জাবি গায়ক তথা অভিনেতা দিলজিৎ বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন তাঁর 'দিল-লুমিনাটি' ট্যুরের জন্য। সম্প্রতি ম্যাঞ্চেস্টারে অনুষ্ঠান করলেন তিনি। আর সেই কনসার্ট থেকেই গায়কের নানা মুহূর্তের ছবি-ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে। দিলজিৎ নিজেও অবশ্য বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ভাইরাল এক ভিডিওতে দেখা গিয়েছে, তিনি পাকিস্তানের এক তরুণী ভক্তের সঙ্গে খোশমেজাজে কথা বলছেন। এরপর তাঁর হাতে উপহারের বাক্সও তুলে দিয়ে জানতে চান, তাঁর বাড়ি কোথায়? উত্তরে অনুরাগী জানান, তিনি পাকিস্তানের বাসিন্দা। এরপরই কথাপ্রসঙ্গে দিলজিৎ দোসাঞ্ঝ যা বলেন, সেটার জন্য গায়ক-অভিনেতাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে।

পাঞ্জাবি ভাষাতেই ওই কনসার্টের মঞ্চে দাঁড়িয়ে দিলজিৎ বলেন, "আমার কাছে ভারতও যা, পাকিস্তানও তাই। সীমান্ত বানিয়ে দেশ ভাগ করেন নেতারা। তবে পাঞ্জাবিরা সকলকে ভালোবাসতে জানে। বিশ্বের যে কোণাতেই পাঞ্জাবিরা থাকুক না কেন, সকলের মনই একইরকম। কনসার্টে যাঁরা ভারত থেকে এসেছেন তাঁদের যেমন স্বাগত জানাচ্ছি, তেমনই পাকিস্তানিদেরও স্বাগত। দেশ নয়, গানই মানুষকে একসূত্রে বাঁধে।" এই ম্যাঞ্চেস্টারের কনসার্টেই গান গাওয়ার মাঝে কাঁদতে কাঁদতে মাকে জড়িয়ে ধরেছিলেন দিলজিৎ। পরিচয় করিয়েছেন তাঁর বোনের সঙ্গেও। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এরপর ২৬ অক্টোবর দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে অনুষ্ঠান করবেন গায়ক-অভিনেতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement