shono
Advertisement

Breaking News

Nusrat Jahan

নুসরতের স্তন নিয়ে কুৎসিত মন্তব্য! আর জি করের 'প্রতিবাদী'কে বিঁধলেন শ্রীলেখা

নুসরতের সঙ্গে 'বন্ধুত্ব' না থাকলেও তথাকথিত 'প্রতিবাদী'কে সবক শেখালেন শ্রীলেখা মিত্র।
Published By: Sandipta BhanjaPosted: 01:34 PM Sep 30, 2024Updated: 01:34 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১৪ আগস্ট রাতের কথা। আর জি কর কাণ্ডের প্রতিবাদে নারী নিরাপত্তার জন্য আওয়াজ তুলে শহর তিলোত্তমা একজোট হয়েছিল। আট থেকে আশির মহিলারা রাতদখল করতে পথে নেমেছিলেন। সেইসঙ্গে কাঁধ মিলিয়ে সমর্থন করেছিলেন পুরুষরাও। কিন্তু মাস ঘুরতেই আবার এ কোন চিত্র? যে ব্যক্তি কিনা আর জি করের বিচার চেয়ে 'প্রতিবাদী' প্রোফাইল পিকচার ব্যবহার করেছিলেন, আবার সেই ব্যক্তিই নুসরত জাহানের (Nusrat Jahan) ছবি শেয়ার করে কুৎসিত মন্তব্য করে বসলেন! নিন্দার ঝড় নেটপাড়ায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মেয়েদের প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয়। তারকাদের ক্ষেত্রে বিষয়টা যেন আরও জলভাতের মতোই হয়ে দাঁড়িয়েছে! স্কার্টের ঝুল মাপা, ব্লাউজের গভীরতা মাপা থেকে শুরু করে শাড়ি আঁচল সরে গিয়ে কেন নাভির অংশ বেরলো?… বক্ষ বিভাজিকা উঁকি দিল?… নেটজনতাদের আতসকাচ যেন তৈরিই থাকে সবসময়ে! তার প্রভাবও স্পষ্ট পরিলক্ষিত হয় ছবির কমেন্ট বক্সে। একের পর এক অশালীন, কদর্য মন্তব্য উপচে পড়ে! নুসরত জাহান সম্প্রতি স্বল্পবসনা অবতারে কয়েকটি ছবি দিয়েছিলেন সোশাল মিডিয়ায়। আর সেই ছবি শেয়ার করে ওই তথাকথিত আর জি কর 'প্রতিবাদী' ফেসবুকে কুৎসিত ভাষায় লেখেন, "নর্দমাতে পলিথিন পড়ে থাকলে, তাতে জল ঢুকে থাকলে, যেভাবে কেলিয়ে যায়, ঠিক তেমন লাগছে।" স্তন শব্দটি উল্লেখ না করলেও সেই পোস্টে শেয়ার করা ছবি দেখেই সাফ বোঝা যাচ্ছে ইঙ্গিত কোনদিকে? আর সেই ব্যক্তিকেই প্রকাশ্যে সবক শেখালেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

ওই কুৎসিত পোস্ট আর আর জি করের বিচার চাওয়া প্রোফাইল পিকচার দুটো পাশাপাশি শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, "এইসমস্ত সম্ভাব্য ধর্ষক, ট্রোলারদের চিনে রাখুন। নুসরত হোক বা পাড়ার সোনামণি কারও ব্যাপারে এহেন মন্তব্য় করা থেকে বিরত থাকুন। এদের চিহ্নিত করে রাখুন। আর পোস্টগুলোকে প্রকাশ্যে এনে মুখোশ খুলে দিন, যতক্ষণ না ক্ষমা চাইছে। এদের সাহস বাড়াবেন না। সাইবার ক্রাইমের আইন আরও কড়া হওয়া উচিত। নুসরত আমার কাছের মানুষ নন, বরং দবর-দূরান্তের কোনও সম্পর্ক নেই ওঁর সঙ্গে, তবে এইসমস্ত হয়রানির বিরুদ্ধে আওয়াজ তুলবই।" শ্রীলেখার পোস্টে সমর্থন জানিয়েছেন নেটপাড়ার একাংশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নুসরতের স্তন নিয়ে কুৎসিত মন্তব্য! আর জি করের বিচার চাওয়া 'প্রতিবাদী'র।
  • নুসরতের সঙ্গে 'বন্ধুত্ব' না থাকলেও তথাকথিত 'প্রতিবাদী'কে সবক শেখালেন শ্রীলেখা মিত্র।
Advertisement