shono
Advertisement

Breaking News

Anupam Kher

৫০০ টাকার নোটে অনুপম খেরের ছবি! ভিডিও দেখে তাজ্জব অভিনেতাও

ঘটনার নেপথ্যে কোটি টাকার জালিয়াতি?
Published By: Suparna MajumderPosted: 01:12 PM Sep 30, 2024Updated: 01:12 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কড়কড়ে পাঁচশো টাকার নোট। দূর থেকে দেখলে তাই মনে হবে। চোখের সামনে আসলেই ভুল ভাঙবে। সবুজ নোটগুলোতে গান্ধীজির বদলে অভিনেতা অনুপম খেরের ছবি। অভিনেতা নিজেও অবাক। এক্স হ্যান্ডেলে শেয়ার করেছেন ভিডিও।

Advertisement

ভিডিওতে বান্ডিল বান্ডিল নোট দেখা যাচ্ছে। তাতেই মহাত্মা গান্ধীর ছবির বদলে অনুপম খেরের ছবি রয়েছে। নোটের উপরে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বদলে লেখা 'রেসোল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া'। জানা গিয়েছে, পুলিশ এই নোটগুলো বাজেয়াপ্ত করেছে আহমেদাবাদের এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে। ব্যবসায়ীর নাম মেহুল ঠাক্কর। অভিযোগ, এই নোটগুলো দিয়েই তাঁকে প্রতারণা করা হয়েছে।

খবর অনুযায়ী মেহুলের অভিযোগ, দুই ব্যক্তির সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল। চুক্তি অনুযায়ী, ২১০০ গ্রাম সোনার বিনিময়ে মেহুলের ১ কোটি ৬০ লক্ষ পাওয়ার কথা ছিল। জালিয়াতরা জানায়, এত টাকা কম সময়ের মধ্যে ট্রান্সফার করা সম্ভব নয়। সেই কারণে তাঁরা ১ কোটি ৩০ লক্ষ টাকা নগদ দেবে এবং বাকি ৩০ লক্ষ টাকা অনলাইনে পাঠিয়ে দেবে।

পুলিশকে মেহুল জানান, তাঁর এক পরিচিত ব্যবসায়ীর নাম করে জালিয়াতরা এসেছিল। সেই কারণে তিনি রাজি হয়ে যান। কাগজে মুড়িয়ে নকল নোট নিয়ে আসে জালিয়াতরা। নোটগুলো হাতে গুনতে তারা বারণ করে। তার বদলে মেশিনে টাকা গোনার পরামর্শ দেয়। তার পর বাকি টাকার ব্যবস্থা করতে হবে বলে মেহুলের অফিস থেকে বেরিয়ে যায়। জালিয়াতরা যাওয়ার পরই টাকা গোনার জন্য কাগজ খোলা হয়। তখন মেহুল ও তাঁর কর্মচারীরা টের পান তাঁরা প্রতারিত হয়েছেন। আহমেদাবাদের নাভারংপুরা থানায় অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী।

পুলিশের কাছে বাজেয়াপ্ত হওয়া টাকার ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই ভিডিও শেয়ার করে অনুপম খের লেখেন, 'বুঝুন কাণ্ড! পাঁচশো টাকার নোটে গান্ধীজির ছবির বদলে আমার ছবি? কত কিছুই না হতে পারে!'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কড়কড়ে পাঁচশো টাকার নোট। দূর থেকে দেখলে তাই মনে হবে। চোখের সামনে আসলেই ভুল ভাঙবে।
  • সবুজ নোটগুলোতে গান্ধীজির বদলে অভিনেতা অনুপম খেরের ছবি।
Advertisement