shono
Advertisement
Ananya Panday

নতুন প্রেমিক পেয়েও আদিত্যকে ভুলতে পারছেন না অনন্যা! মন খারাপে কী করছেন অভিনেত্রী?

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।
Published By: Akash MisraPosted: 04:00 PM Sep 18, 2024Updated: 04:59 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের কর্মচারী ও মডেল ওয়াকার ব্লাঙ্কোর সঙ্গে প্রেম করছেন নাকি অনন্য়া পাণ্ডে (Ananya Panday)। সোশাল মিডিয়ায় দুজনের আদুরে পোস্ট দেখে বলিউড মত্ত এই প্রেম গুঞ্জনে। তবে এরই মাঝে জানা গেল, অনন্য়া পাণ্ডে নাকি নতুন প্রেমিক পেয়েও, আদিত্যকে ভুলতে পারছেন না! হ্যাঁ, এমনটাই রটেছে মায়ানগরীতে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি অনন্যা পাণ্ডের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে অনন্যা জানিয়েছেন, মন খারাপ হলেই তিনি নাকি অরিজিৎ সিংয়ের গান শোনেন। শুধু তাই নয়, গানের তালিকায় থাকে 'আশিকি ২' অর্থাৎ আদিত্য রায় কাপুরের সিনেমার গানও। নিন্দুকরা বলছেন, এর মানেই হল, এখনও অনন্যার মনের কোণায় রয়েছেন আদিত্য।

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সূত্র বলছে, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তাঁর নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিক ওদিক। শুধু তাই নয়, নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তাঁর নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে। গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেই কারণেই সোশাল মিডিয়ায় অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখেছিলেন তিনি।

অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো। পেশায় তিনি মডেল। তবে ওয়ালকারের রয়েছে অন্য আরেকটি পরিচয়ও। সূত্র বলছে, ওয়ালকার রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির প্রচার সামলান। অনন্যার সঙ্গে তাঁর প্রথম আলাপ একটি বিজ্ঞাপনের শুটে গিয়েই। তবে সেবার নাকি তেমন জমেনি আলাপ। গোটা প্রেম কাণ্ড ঘটেছে অনন্ত আম্বানির বিয়েতেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো।
  • গোটা প্রেম কাণ্ড ঘটেছে অনন্ত আম্বানির বিয়েতেই।
Advertisement