shono
Advertisement
Ananya Panday

'আত্মাটাই যেন নেই' আদিত্যর সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন অনন্যা!

গত দুবছর ধরে আদিত্য ও অনন্যার প্রেম গুঞ্জন নিয়ে মত্ত ছিল বলিউড।
Published By: Akash MisraPosted: 12:33 PM May 30, 2024Updated: 12:53 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে ছবি থাকুক বা না থাকুক, আজকাল কিন্তু অনন্যা পাণ্ডে খবরে থাকেন প্রায় রোজ। আর অনন্যার খবর মানেই আদিত্য রায় কাপুরের প্রসঙ্গ তো আসবেই। হ্য়াঁ, গত দুবছর ধরে আদিত্য ও অনন্যার প্রেম গুঞ্জন নিয়ে মত্ত ছিল বলিউড। তার পর হঠাৎই খবর অনন্যা ও আদিত্য নাকি ব্রেকআপ করেছেন! এই নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও, আদিত্য ও অনন্যা দুজনেই হাভেভাবে বুঝিয়ে দিয়েছেন, তাঁদের সম্পর্কে তিক্ততা এসেছে। তবে এবার অনন্যার ভাইরাল হওয়া এক ভিডিও নিয়ে অনুরাগীদের মধ্য়ে বেশ শোরগোল। অনেকের মতে, এই ভিডিওতেই মনের গোপন কথা খোলসা করেছেন চাঙ্কিকন্যা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশাল মিডিয়ায় অনন্য়া পাণ্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অনন্যাকে একজন জিজ্ঞেস করেছেন, কেমন আছেন তিনি? অনন্যা বলছেন, ''আসলে আজকাল আত্মাটাই হারিয়ে ফেলেছি। আই লস্ট মাই সোল।''

[আরও পড়ুন: NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল? নায়িকা নিজেই ফাঁস করলেন বড় তথ্য!]

দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন। বলিউডের সমস্ত হাইপ্রোফাইল পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য-অনন্যা (Aditya Roy Kapur, Ananya Panday)। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। এমনকী চাঙ্কিকন্যাকে দেখলেই রসিকতা করে ‘নাইট ম্যানেজার’ আদিত্যর কথা জিজ্ঞেস করতেন পাপারাজ্জিরা। প্রথমটায় রাখঢাক করলেও পরে একেবারে খুল্লামখুল্লা প্রেমের জোয়ারে ভেসেছিলেন তারকাজুটি। তবুও কেন আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্কে ভাঙন?

দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, “গত এক মাস আগেই আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল ওঁদের মধ্যে। আচমকাই ওঁদের বিচ্ছেদটা বন্ধুমহলের কাছে ভীষণই শকিং! যদিও ওঁরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। অনন্যা মুভ অন করার চেষ্টা করছে। হ্যাঁ, কষ্ট পেয়েছে বটে! অনন্যা এখন ওঁর নতুন পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছে। আদিত্যও খুব পরিণতভাবেই পরিস্থিতিটা সামলাচ্ছে।”

[আরও পড়ুন: ‘সন্দেশখালি, কাশ্মীর নিয়ে চুপ কেন?’, রোষানলে পড়ে Rafah পোস্ট মুছেও ট্রোলড মাধুরী দীক্ষিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেড় মাস আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন।
  • এই ভিডিওতেই মনের গোপন কথা খোলসা করেছেন চাঙ্কিকন্যা।
Advertisement