shono
Advertisement
Salman Khan-Arbaaz Khan

সলমনের বাড়িতে হামলা পাবলিসিটি স্টান্ট! রেগে আগুন আরবাজ খান, দিলেন কড়া বার্তা

ঘটনার পর এই প্রথম সলমনের পরিবারের কোনও সদস্য প্রতিক্রিয়া দিলেন।
Posted: 07:50 PM Apr 15, 2024Updated: 07:50 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) বাড়িতে হামলার পর থেকে নানা খবর ছড়াচ্ছে। অনেকে এ বিষয়ে মন্তব্য করছেন। নানা খবর ছড়াচ্ছে। এতেই চটেছেন আরবাজ খান। সোশাল মিডিয়ায় বিবৃতি দিয়ে যাবতীয় রটনার জবাব দিয়েছেন তিনি।

Advertisement

পয়লা বৈশাখের ভোরে সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহী এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যাচ্ছে। শোনা গিয়েছে, প্রায় চার রাউন্ড গুলি চালানো হয়েছে। সলমনের বাড়ির দেওয়ালেও বুলেট লেগেছে বলে খবর। এই ঘটনায় সারা দেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তদন্তের ভার গিয়েছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সোশাল মিডিয়া পোস্টে আরবাজ জানান, দুই বাইক আরোহী গুলি চালানোর পর থেকে সলমন খানের পরিবার অত্যন্ত দুশ্চিন্তার মধ্যে রয়েছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এমন সময় কয়েকজন পরিবারের ঘনিষ্ঠ হওয়ার দাবি করে মুখপাত্র হওয়ার ভান করছেন। সংবাদমাধ্যমে বলছেন এ সবই 'পাবলিসিটি স্টান্ট'। সলমনের পরিবারে এর প্রভাব পড়েনি বলেও দাবি করছেন।

[আরও পড়ুন: শুটিংয়ে মহিলা মেকআপ শিল্পীর ধর্ষণ! গ্রেপ্তার প্রোডাকশন ম্যানেজার]

এর জবাব দিয়ে আরবাজ লেখেন, "সেলিম খানের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনও স্টেটমেন্ট সংবাদমাধ্যমে দেওয়া হয়নি। আপাতত পরিবারের পক্ষ থেকে পুলিশের সঙ্গে সমস্তরকম সহযোগিতা করা হচ্ছে। মুম্বই পুলিশের উপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে এবং তাঁরা আমাদের নিরাপত্তার জন্য যথাসাধ্য করার আশ্বাস দিয়েছেন। সবাইকে ধন্যবাদ ভালোবাসা আর সাপোর্ট দেওয়ার জন্য।"

ছবি: ইনস্টাগ্রাম

উল্লেখ্য, এর আগে শোনা গিয়েছিল সলমনের বাড়িতে হামলা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন তাঁর বাবা সেলিম খান এবং তিনি নাকি বলেছেন, "চিন্তার কোনও কারণ নেই। ওঁরা বোধহয় পাবলিসিটি চেয়েছিল। চিন্তার কোনও কারণ নেই।" এমন খবরের প্রতিক্রিয়া হিসেবেই হয়তো আরবাজ সোশাল মিডিয়ায় বিবৃতি দিয়েছেন।

এদিকে ভাইজানের এই প্রাণনাশের হুমকির নেপথ্যে কে? এই প্রশ্নের উত্তরে বারবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর নাম উঠে এসেছে। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। শোনা যায়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জানতে পেরেছে বিষ্ণোইর হিট লিস্টে থাকা ১০ জনের মধ্যে সবার আগে সলমনের নাম রয়েছে।

[আরও পড়ুন: বিয়ের আগে চুটিয়ে পার্টি আম্বানিদের হবু বধূ রাধিকার, ছবি ফাঁস করলেন জাহ্নবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সলমন খানের বাড়িতে হামলার পর থেকে নানা খবর ছড়াচ্ছে।
  • এর বিরোধিতা করে সোশাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া দিলেন আরবাজ খান।
Advertisement