shono
Advertisement

Breaking News

Deepika Padukone

অভিনয় ছাড়ছেন দীপিকা! মা হওয়ার আগেই বড় সিদ্ধান্ত রণবীর ঘরনির

মা হওয়ার আগেই দীপিকা চাইছেন সব কাজ শেষ করতে।
Published By: Akash MisraPosted: 09:03 AM Jul 04, 2024Updated: 09:03 AM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে সন্তানের ভূমিষ্ঠ হওয়ার জন্য অধীর অপেক্ষায় বসে আছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। পুরো সময়টাই দিচ্ছেন নিজে ও গর্ভে থাকা সন্তানকে। এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলছে দীপিকার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'কল্কি'। তবে বলিউড সূত্রের খবর, দীপিকা নাকি সন্তান জন্মানোর পর একেবারেই ছেড়ে দেবেন অভিনয়! দীপিকার ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, দীপিকা নাকি প্রথম থেকেই ঠিক করে রেখেছিলেন মা হওয়ার পর বলিউড ছেড়ে একেবারে মন দেবেন সংসারে। সেই প্ল্যানটাই বাস্তব করতে চলেছেন দীপিকা।

Advertisement

বহু আগে দীপিকা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, ''রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি, কবে আমরা নিজেদের পরিবারে নতুন সদস্য নিয়ে আসতে পারব।''

[আরও পড়ুন: কাটল ৮ বছরের বনবাস, বলিউডে প্রত্যাবর্তন পাক তারকা ফাওয়াদ খানের!]

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি নেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বরং দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন। কখনও সিনেমা নিয়ে ব্যস্ত তিনি, আবার কখনও বা নিজের প্রসাধনী ব্র্যান্ডের জন্য। তবে গর্ভবতী দীপিকাকে কাজ করতে দেখে ঠোঁট বেঁকিয়েছিলেন নেটাপাড়ার একাংশ। এই নাকি দীপিকা সারোগেসির সাহায্য নিয়ে মা হতে চলেছেন! মাসের পর মাস পেরিয়ে গেলেও, দীপিকার বেবি বাম্প না দেখায়, নিন্দুকরা কম কটু কথা শোনাননি! সেই সব গুঞ্জনকে ফুঁ দিয়ে উড়িয়ে বেবি বাম্প নিয়ে ‘কল্কি’ সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। মা হওয়ার আগেই দীপিকা চাইছেন সব কাজ শেষ করতে।

[আরও পড়ুন: গলায় সাপ জড়িয়ে চুমু! দিব্যজ্যোতির কীর্তিতে ভয়ে কাঁটা নেটপাড়া, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেই প্ল্যানটাই বাস্তব করতে চলেছেন দীপিকা।
  • বক্স অফিসে ঝড় তুলছে দীপিকার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'কল্কি'।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার