shono
Advertisement

Breaking News

Amitabh Bachchan

'কল্কি ২৮৯৮ এডি' ছবিতে অশ্বত্থামা লুকে চমক অমিতাভের, জানেন মেকআপ করতে কত ঘণ্টা লেগেছিল?

নাগ অশ্বিনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ হইচই ফেলে দিয়েছে গোটা দেশে।
Published By: Akash MisraPosted: 03:07 PM Jul 03, 2024Updated: 03:07 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলছে নাগ আশ্বিনের 'কল্কি ২৮৯৮ এডি' ছবি। ইতিমধ্য়েই বক্স অফিসে ছশো কোটি পার করেছে এই ছবিটি। তবে বক্স অফিসের অঙ্কের বাইরেও, কল্কির আসল ম্যাজিক কিন্তু বিগবি। ৮১ বছর বয়সেও, অমিতাভ পর্দায় এসে এমন হইচই ফেলে দিয়েছেন, যে তাঁর কাছে এই প্রজন্মের প্রভাস একেবারে ফিকে। অশ্বত্থামা লুকে একেবারে তাক লাগিয়েছেন অমিতাভ। কিন্তু জানেন, এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অমিতাভকে। প্রায় ১০ ঘণ্টা এক টানা বসে থেকে এই মেকআপ সেরেছেন অমিতাভ।

Advertisement

সম্প্রতি অমিতাভের অশ্বত্থামা লুকের ছবি শেয়ার করে মেকআপ আর্টিস্ট করণদীপ সিং লিখলেন, ''কল্কির পুরো টিমকে শুভেচ্ছা। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে এই ছবি। তা দেখে বোঝা যাচ্ছে, কল্কি গোটা বিশ্বে রেকর্ড করবে। আর রেকর্ডের নেপথ্যে রয়েছে অমিতাভের অশ্বত্থামা লুক। অনেক ঘণ্টা ধরে এই মেকআপ চলেছে। এত বড়মাপের স্টার হয়েও, এতক্ষণ ধরে বসে মেকআপ করেছেন তিনি, তা অনুপ্রেরণা জোগায়।''

[আরও পড়ুন: আচমকাই পিছিয়ে গেল ‘অউরো মে কাহা দম থা’-র রিলিজ, ব্লকবাস্টার ‘কল্কি’কে ভয়? ]

ইতিমধ্যেই নাগ অশ্বিনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ হইচই ফেলে দিয়েছে গোটা দেশে। অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিতে আলাদা করে নজর কেড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ২৭ জুন রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় 2D এবং 3D ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই ছবি। যাকে বলে বাম্পার ওপেনিং। মাত্র চার দিনেই ‘কল্কি’ ছুঁয়ে ফেলে পাঁচশো কোটির মাইলস্টোন। শেষ হিসেবে পাওয়া পর্যন্ত ছবির আয় প্রায় ছশো কোটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: লাভ ইন মলদ্বীপ! জলে ভিজে কাঞ্চনকে জড়িয়ে শ্রীময়ী, সুইমিং পুলে চুমু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৭ জুন রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় 2D এবং 3D ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই ছবি।
  • এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে অমিতাভকে।
Advertisement