shono
Advertisement
Arjun-Sreeja

বিচ্ছেদের জল্পনায় জল! সৃজার সঙ্গে ছবি পোস্ট করে কী লিখলেন অর্জুন?

স্ত্রী সৃজাকে ট্যাগ করেই পোস্টটি করেছেন অভিনেতা।
Published By: Suparna MajumderPosted: 02:07 PM Jul 21, 2024Updated: 04:40 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিশু-নীলাঞ্জনার পাশাপাশি অর্জুন-সৃজার বিচ্ছেদের গুঞ্জনেও সরগরম টলিপাড়া। এরই মাঝে স্ত্রীর সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে তোলা ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। ক্যাপশনে মনে করালেন নিজেদের কাটানো সুন্দর সময়ের স্মৃতি।

Advertisement

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (NABC) মার্কিন মুলুকে গিয়েছিলেন অর্জুন। সেখানে ‘মোস্ট ভার্সেটাইল’ অভিনেতার পুরস্কার পান সব্যসাচীপুত্র। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত থেকে গ্রহণ করেন পুরস্কার। রটনা, NABC থেকে ফেরার পরই অর্জুন-সৃজার সম্পর্কে তিক্ততা। এমনকী, সৃজার ইনস্টাগ্রাম প্রোফাইলে সাম্প্রতিক অতীতে অর্জুনের কোনও ছবিই দেখা যাচ্ছিল না।

[আরও পড়ুন: নিজের হাতে সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়ো ভাতের ছবি]

এমন পরিস্থিতিতেই পুরনো সময়ের প্রেমভরা ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে অর্জুন লেখেন, "সেই বহির্জগৎ আর প্রায় রৌদ্রজ্জ্বল গ্রিনিচ। বছরের একেবারে শুরুর দিকে যখন আমরা মনে রাখার মতো একটা গরমের ছুটি কাটিয়েছিলাম। মুক্তির সৌন্দর্য আর প্রকৃতির এই প্রশান্তি সত্যিই পরিবর্তনের প্রতীক।" উল্লেখ্য, অর্জুন নিজের পোস্টে সৃজাকে ট্যাগ করেছেন। আর সৃজার ইনস্টাগ্রাম প্রোফাইলেও দুজনের এই ছবি দেখা যাচ্ছে।

এর আগে বিচ্ছেদের জল্পনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংবাদমাধ্যমকে সব্যসাচীপুত্র জানান, তিনি ও সৃজা একসঙ্গেই রয়েছেন। এমন খবর কারা রটাচ্ছে তা একেবারেই জানেন না। যা রটছে তা ভুল বলেও দাবি করেন অর্জুন। কিন্তু সৃজার ইনস্টাগ্রামে তাঁর ছবি নেই কেন? এই প্রশ্নে অর্জুনের জবাব, ব্যক্তিগত কারণেই ইনস্টাগ্রাম থেকে ছবিগুলো মুছে ফেলেছেন সৃজা। আর এটি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। অর্জুনের বক্তব্য, তিনিও ব্যক্তিগত মানুষ। কাজের বাইরে নিজের জীবন নিয়ে কিছু পোস্ট করতে ভালোবাসেন না।

[আরও পড়ুন: শুটিংয়ে নিয়ম ভঙ্গ! ফেডারেশনের কোপে পরিচালক রাহুল, প্রসেনজিৎ-অনির্বাণের পুজোর ছবির কী হবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্ত্রীর সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে তোলা ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী।
  • ক্যাপশনে মনে করালেন নিজেদের কাটানো সুন্দর সময়ের স্মৃতি।
Advertisement