shono
Advertisement
Arjun Chakraborty

'গুঞ্জন ছড়ানো অপমান', স্ত্রী সৃজার অ্যাকউন্ট থেকে ছবি মুছে যাওয়ার কারণ জানালেন অর্জুন

কিছুদিন আগেই অর্জুন-সৃজার তিক্ততার রটনা রটেছিল।
Published By: Suparna MajumderPosted: 01:45 PM Sep 18, 2024Updated: 04:33 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ জল্পনায় আগেই জল ঢেলেছিলেন। এবার স্ত্রী সৃজা সেনের অ্যাকাউন্ট থেকে ছবি মুছে যাওয়ার কারণ জানালেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। নিজের জল্পনা যন্ত্রণার অভিজ্ঞতা জানিয়ে এক সংবাদমাধ্যমে প্রতিবেদন লেখেন সব্যসাচীপুত্র। সেখানেই এই কারণটি জানিয়েছেন। অভিনেতা মনে করেন, 'গুঞ্জন ছড়ানো অপমান।'

Advertisement

কিছুদিন আগেই গুঞ্জনে এসেছিল অর্জুন চক্রবর্তী ও তাঁর স্ত্রী সৃজা সেনের সম্পর্কে তিক্ততা। শোনা গিয়েছিল, টলিউডের অন্য নায়িকার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। এর জেরেই দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। সৃজার সাম্প্রতিক সোশাল মিডিয়া পোস্টে কেন অর্জুনের ছবি নেই? তা নিয়েও প্রশ্ন ওঠে। এই প্রশ্নের জবাব আগেই দিয়েছেন অর্জুন। এবার সংবাদমাধ্যমে নিজের লেখা প্রতিবেদনে জানালেন, সৃজার সোশাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। তার জেরেই তাঁদের একসঙ্গে ভাগ করে নেওয়া কিছু ছবি উড়ে গিয়েছিল।

অর্জুন জানান, সৃজার সোশাল মিডিয়া প্রোফাইল একেবারেই ব্যক্তিগত এবং তিনি তা নতুন করে সাজাচ্ছেন। তাতেই নানা জল্পনা ছড়াতে থাকে। বিষয়টিতে অভিনেতার বেশ রাগ হয়েছিল। আবার হাসিও পেয়েছিল। কিন্তু সমস্ত কিছু দেখাশোনার পর তাঁর মনে হয়েছে, কাজের জায়গায় শুধুই পেশাদারিত্ব রাখা উচিত।

১৬ বছর বয়স থেকে সৃজাকে ভালোবাসেন অর্জুন। সেই ভালোবাসায় কোনওদিন হেরফের হয়নি বলেও জানান অভিনেতা। এর আগে সৃজার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, "আমাদের প্রি-বোর্ড পরীক্ষার ফলাফল বের হয়েছে। আমি যথারীতি ভালো ফল করেছি। কিন্তু শিক্ষিকা বলেছিলেন, কেউ তোমাকে টেনে তুলেছে। তিনি নির্দিষ্ট একজন নতুন মেয়ের কথা উল্লেখ করেছিলেন। মেয়েটি তার আগের বছর আমাদের স্কুলে ভর্তি হয়েছিল এবং পর পর দুটো শিক্ষাবর্ষে প্রথম হয়েছিল।” অর্জুন জানিয়েছেন, সেই মেয়েটিই হল সৃজা। যে শুধুই স্ত্রী নয়, বন্ধুর মতো পাশে থেকে উন্নতিতে সাহায্য করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সংবাদমাধ্যমে নিজের লেখা প্রতিবেদনে অর্জুন জানালেন, সৃজার সোশাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল।
  • তার জেরেই তাঁদের একসঙ্গে ভাগ করে নেওয়া কিছু ছবি উড়ে গিয়েছিল।
Advertisement